দুরন্ত বাইসাইকেলের ‘শব্দত্রাস’ ক্যাম্পেইন পেল দুই অ্যাওয়ার্ড

কালের সংবাদ ডেস্কঃ বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ৬ষ্ঠ ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দুরন্ত বাইসাইকেলের ‘শব্দত্রাস’ ক্যাম্পেইন একটি সিলভার ও একটি ব্রোঞ্জ পদক পেয়েছে। শনিবার রাতে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে হয়েছে এই অনুষ্ঠান।

‘শব্দত্রাস’ ক্যাম্পেইনের মূল প্রতিপাদ্য ছিল গাড়ির অনিয়ন্ত্রিত হর্ন এবং এর ক্ষতিকর প্রভাব সম্পর্কে জনগণকে সচেতন করা।ক্যাম্পেইনের ফল হিসেবে অ্যাওয়ার্ড পাওয়ার পাশাপাশি সাধারণ জনগণকে এই সমস্যার গভীরতা বোঝাতে সক্ষম হয়েছে দুরন্ত বাইসাইকেল, এমনটিই মনে করছেন প্রধান বিপণন কর্মকর্তা শরীফুল ইসলাম।

দুরন্ত বাইসাইকেলের ব্র্যান্ড ম্যানেজার আরিফ হোসেন বলেন, দৈনন্দিন শব্দত্রাসের ফলে ঘটে যাওয়া শারীরিক ও মানসিক ক্ষতির ব্যাপারে সাধারণ মানুষকে সচেতন করতে সফল হয়েছে দুরন্ত। শব্দত্রাসের প্রতিটি কন্টেন্ট পৌঁছে গেছে সকলের কাছে, আর পৌঁছে দিয়েছে নীরব ঘাতকের সরব ছোবলের ভয়াবহতা।

শব্দত্রাস ক্যাম্পেইনের প্ল্যানিং এবং স্ট্র্যাটেজিতে ছিলেন প্রাণ-আরএফএল গ্ৰুপের ডিজিটাল মিডিয়া বিভাগের অ্যাসিস্টেন্ট ম্যানেজার পিয়াস দাস এবং সাব-অ্যাসিস্টেন্ট ম্যানেজার সোমা দে। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডিজিটাল মিডিয়া বিভাগের প্রধান মো. আতিকুর রহমান।

Leave a Reply

Your email address will not be published.