কুড়িগ্রামে পুলিশের অভিযানে গ্রেফতার ২৩

এ আর রাকিবুল হাসান, কুড়িগ্রাম প্রতিনিধি:  কুড়িগ্রাম জেলার চৌকশ পুলিশের অভিযানে গত ২৪ঘন্টায় বিভিন্ন অপরাধে ২৩জনকে গ্রেফতার করেছে। মাদক বিক্রেতা-সেবনকারীসহ বিভিন্ন অপরাধের সাথে জ্বড়িতদের গ্রেফতার করতে জেলা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলামের নির্দেশে কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন নেতৃত্বে সকল পুলিশ প্রশাসন মাদক ও জঙ্গিবাদবিরোধী অভিযান অব্যাহত রেখেছেন। সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ ২০৪১’ রূপকল্প বাস্তবায়নের প্রত্যয়ে ‘স্মার্ট পুলিশ’ অভিপ্রায়ে দুর্বার গতিতে কুড়িগ্রামের জনসাধারণের টেকসই নিরাপত্তা ও শান্তি সুনিশ্চিত করতে দিবারাত্র নিরবিচ্ছিন্নভাবে কঠোর পরিশ্রম করে যাচ্ছে।

কুড়িগ্রামে গত ২৪ঘন্টায় পুলিশ অভিযান পরিচালনা করে গ্রেপ্তারকৃত জিআর ওয়ারেন্ট মূলে ৬জন। নাগেশ্বরী ২, ফুল বাড়ী ১, ভূরুঙ্গামারী ১ , রৌমারী ২, সিআর ওয়ারেন্ট মূলে ৫ জন। রাজারহাট ১, উলিপুর ১, ফুলবাড়ী ২, ভূরুঙ্গামারী ১ । জিআর সাজা ওয়ারেন্ট মূলে ১ , উলিপুর, নিয়মিত মামলায় গ্রেফতার ০৯ জন। কুড়িগ্রাম ৩, উলুপুর ৫, নাগেশ্বরী ১ পূর্বের ে মামলায় গ্রেফতার ১ জন ,কুড়িগ্রাম, ১৫১ ধারায় ১ জন কুড়িগ্রাম সহ মোট ২৩ জনকে গ্রেফতার করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। অপরাধের সাথে সাথে যেই জড়িত থাকুক না কেন, তাদের আইনের আওতায় আনতে বদ্ধপরিকর টিম কুড়িগ্রাম জেলা পুলিশ।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, মাদক, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি ও জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে পুলিশের পাশাপাশি সর্ব-সাধারণকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। মাদকের সঙ্গে কোনো আপোস নেই। জেলায় মাদক বিক্রেতা ও সেবনকারীদের গ্রেফতার করতে জেলা পুলিশের অভিযান চলমান রয়েছে। যেকোন তথ্য জানাতে সরাসরি পুলিশ সুপার অথবা ৯৯৯ এ ফোন করার আহবান জানান তিনি

Leave a Reply

Your email address will not be published.