ঘোডাঘাটে নিষিদ্ধ ট্যাপেন্টাডলসহ গ্রেফতার ২জন

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুরের ঘোডাঘাটে ২০ পিস নিষিদ্ধ ‘ট্যাপেন্টাডল’ ট্যাবলেটসহ ২ জনকে গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। যার আনুমানিক মূল্য ৮০০০ টাকা।

ঘটনাটি ঘটেছে, সোমবার (২৪ জুলাই) আনুমানিক রাত ১১.৫৫ টা মিনিটের দিকে উপজেলার ইসলামপুর গ্রামের মসজিদ সংলগ্ন জনৈক নজরুল ইসলামের দোকানের সামনে।
গ্রেফতারকৃতরা হলেন, ঘোড়াঘাট উপজেলার জমিলাপুর গ্রামের মৃত দুদু শেখ এর ছেলে ইনসান আলী (৩৫) ও একই উপজেলার মিতালী গুচ্ছ গ্রামের মোস্তফা মিয়ার ছেলে বেলাল হোসেন (৩০)।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ এর সাথে কথা হলে তিনি জানান, নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে এসআই ওয়াসিম কুমার মোদক তার সঙ্গীও এএসআই (নি:) সংকর চন্দ্র সরকার, মো: আব্দুল রাজ্জাক ও রুবেল মিয়া অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। তিনি আরো জানান, আজ ২৫ জুলাই এসআই ওয়াসিম কুমার মোদক কে বাদী করে মাদক দ্রব্য আইন ২০১৮ এর ৩৬ (১) সারণীর ১০ (ক)/৩৬ (১) সারণীর ২৯ (ক)/৪১ ধারা অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। মামলা নং ১৫। মামলাটির তদন্তের দায়িত্বে রয়েছেন এসআই (নি:) খোকন চন্দ্র চাকী।নিউজ সাংবাদিক কুরবান আলী

Leave a Reply

Your email address will not be published.