জয়পুরহাটের কালাইয়ে পূর্ব শত্রুতার জেরে মারপিটের ঘটনায় মামলা

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ  জয়পুরহাটের কালাইয়ে পূর্ব শত্রুতার জেরে হামলা ও মারপিটের ঘটনায় প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগীর পিতা সুজাউল ইসলাম। গত শনিবার দুপুরে কালাই থানায় ৪ জনকে আসামি করে তিনি এ মামলা করেন বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াসিম আল বারী।

এর আগে উপজেলার দুরুঞ্জ গ্রামে গত ১২ আগস্ট বিকেল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে সুজাউল ইসলাম অভিযোগ করেন, ঘটনার দিন বিকেলে তাঁর ছেলে নাসিমুজ্জামান শহীদ (১৭) নিজের বাড়ির সামনের পাকা রাস্তায় অবস্থান করছিলেন। সে সময় পূর্ব শত্ৰুতার জেরে বিবাদীরা তাঁর ছেলেকে হত্যার উদ্দেশ্যে পিছনের দিক থেকে হামলা করে। আর বাঁশের লাঠি দিয়ে তাঁকে মারপিট করে। তখন তাঁর হাঁক-চিৎকারে স্থানীয় বাসিন্দারা ছুটে আসলে আসামীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এরপর স্থানীয়রা আহত অবস্থায় নাসিমুজ্জামান শহীদকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাঁকে বগুড়ার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াসিম আল বারী বলেন, ‘এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে পরবর্তী আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Leave a Reply

Your email address will not be published.