জয়পুরহাটে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আটক

জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি থেকে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আজ বৃহস্পতিবার (৯ নভেম্বর)সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট  র‌্যাব-৫ এর কমান্ডার মেজর শেখ সাদিক।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৮ নভেম্বর সন্ধ্যা ৬টার দিকে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি রনি বাবুকে (৩৭) পাঁচবিবি পৌর এলাকার গোহাটি এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে পশ্চিম কালিঘাট বড়পুকুরিয়া গ্রামের মৃত উলা উদ্দিনের ছেলে।
মামলার বিবরণে সূত্রে  জানা গেছে যে , ২০২০ সালের ২ ফেব্রুয়ারি পাঁচবিবি উপজেলার নওদা এলাকায় বিজিবি চেক পোস্টে একটি বাস থামিয়ে তল্লাশী করে। পরে বাবুর কাছে ৫০ পিস অ্যাম্পুল পাওয়া যায়। পরবর্তীতে বিজিবি বাদী হয়ে জয়পুরহাট জেলার পাচবিবি থানায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে।
এরপর গত ১৯ সেপ্টেম্বর জয়পুরহাট জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক আব্বাস উদ্দিন পলাতক আসামির অনুপস্থিতিতে রনি বাবুকে যাবজ্জীবন সাজা প্রদান করেন।
মামলার রায় হওয়ার পর থেকেই র‌্যাব-৫ রনি বাবুকে গ্রেফতার জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যায় পাচবিবি থানার গো-হাটি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.