দিনাজপুরের মাদক সম্রাজ্ঞী গাজা ব‍্যবসায়ি সেলিনা খাতুনের সহযোগী ও মাদক ব‍্যবসায়ি আবুজারকে (৪৫) ৫০কেজি গাজাসহ আটক

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধি: মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ১৩সেপ্টম্বর দিবাগত রাত ২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর সদর উপজেলার শীর্ষ গাজা ব‍্যবসায়ি সেলিনা খাতুন একটি মাদকের বড় চালান নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে মাদকদ্রব‍্য নিয়ন্ত্রন অধিদপ্তর দিনাজপুর কার্যালয়ের এসআই সেলিম রেজা মোছা. হিরা বেগম, মো. গোলাম রব্বানি, আব্দুল হালিমসহ সংগীয় ফোর্সের রেইডিং পার্টি নিয়ে দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের ৪নং ওয়ার্ড দীঘন পশ্চিমপাড়া এলাকায় মো. আবুজার আলীর বাসায় তল্লাশী করে তার শয়ন কক্ষের ষ্টিলের চাউলের ড্রামের ভিতর থেকে স্কচটেপ দিয়ে মোড়ানো ১৬টি গাজার প‍্যাকেটসহ মো. আবুজার আলীকে গ্রেফতার করা হয় এবং মোছা. সেলিনা খাতুন আবুজারের হেফাজতে গাজার প‍্যাকেটগুলো রাখতে দিয়েই চলে যায়।

তাই তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে আবগারী সুত্রে জানা যায়। আসামী মো. আবুজার আলী দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের দীঘন পশ্চিমপাড়া এলাকার মৃত জাফর উদ্দিনের ছেলে এবং শীর্ষ মাদক সম্রাজ্ঞী সেলিনা খাতুন দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের রানীগঞ্জ মোড় এলাকার মৃত লাল মিয়ার কন‍্যা।

বর্তমানে সেলিনা খাতুন পলাতক রয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব‍্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু হয়। যাহার মামলা নাম্বার ৩২। ধৃত আসামী মো. আবুজারকে কোতয়ালি থানার মাধ‍্যমে আদালতে প্রেরণ করা হয়েছে এবং অপর আসামী সেলিনা পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.