নড়াইলে সফল অভিযানে ইয়াবা ও গাঁজা সহ গ্রেফতার ২

উজ্জ্বল রায়, নড়াইলঃ নড়াইলে সফল অভিযানে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ গ্রেফতার দুইজন। নড়াইল সদর থানা পুলিশের বিশেষ অভিযানে অবৈধ মাদকদ্রব্য ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ একজন আসামীকে গ্রেফতার।
উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, বুধবার (২০ ডিসেম্বর) নড়াইল সদর থানাধীন নড়াইল পৌরসভার ৩নং ওয়ার্ড মহিষখোলা মোঃ তবিবুর রহমান (৮৩), পিতা-মৃত: আব্দুস সামাদ এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ এজজনকে গ্রেফতার করে নড়াইল সদর থানা, পুলিশ। এ সংক্রান্তে নড়াইল সদর থানার মামলা নং-২৩, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণির ১০ (ক)/৪১ রুজু করা হয়। অপরদিকে নড়াইলে ডিবি পুলিশের। অভিযান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার bমাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ আবুল হাসান খন্দকার সোহেল (২৪)  নামের ০১জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ আবুল হাসান খন্দকার সোহেল (২৪) কালিয়া থানাধীন জামরিলডাঙ্গা গ্রামের মোঃ আশরাফ খন্দকারের ছেলে। বুধবার (২০ ডিসেম্বর) দিবাগত রাত ১০ঃ৩০ মিনিটের দিকে নড়াইল সদর থানাধীন বিধানের মোড় বাবুল রায়ের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ ফারুক হোসেন, এএসআই (নিঃ) মোঃ আনিসুজ্জামান ও এএসআই (নিঃ) মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ আবুল হাসান খন্দকার সোহেল(২৪) কে গ্রেফতার করে।
এ সময় ধৃত আসামী মোঃ আবুল হাসান খন্দকার সোহেল (২৪) এর নিকট হতে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.