পায়রা সেতুর টোলপ্লাজা- দুমকিতে নিরাপত্তাকর্মীদের হাতে পরিবহন শ্রমিক জখম

মোঃ যুবরাজ মৃধা, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ লেবুখালী পায়রা সেতুর টোলপ্লাজায় নিরাপত্তাকর্মীদের হাতে বাহার (৩২) নামের একজন পরিবহন সুপার ভাইজার (শ্রমিক) জখম হয়েছে। গতমঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ হামলা সহিংসতার ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, পটুয়াখালী গামী মৃধা পরিবহন নামের একটি যাত্রীবাহি বাস টোলপ্লাজায় ঢুকে টোল পরিশোধে কতগুলো খুচরা নোট দিলে তা নিয়ে টোলকর্মীর সাথে কথার কাটাকাটি হাতাহাতিতে রূপ নেয়। ০৩নং কাউন্টারের টোলে দায়িত্বরত অপরেটর মোঃ ইকবাল এসময় টোলবক্্র থেকে বেড়িয়ে এসে বাস সুপারভাইজার বাহারকে অশ্লীল গালাগাল দেয় এবং তেড়ে যায়।

এঘটনার প্রতিবাদ জানালে পরিবহন শ্রমিক বাহারকে টেনে হেচড়ে বক্সে ঢুকিয়ে মারধর করে এবং মুখমন্ডলে রক্তাক্ত জখম হয়। স্থানীয় লোকজন ও পুলিশ এসে রক্তাক্ত জখম পরিবহন শ্রমিক বাহারকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। এদিকে টোলপ্লাজায় হামলার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি সামাল দেয়।

এবিষয়ে পটুয়াখালী বাস মালিক সমিতিকে অবহিত করা হয়েছে এবং ঘটনাটি স্থানীয় ভাবে মিমাংসার জন্য লেবুখালী ইউপি চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম তুহিন আকন দায়িত্ব নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.