বগুড়ায় উদ্ধার-মায়ের ঘরে মেয়ের পুতে রাখা লাশ

বগুড়া জেলা প্রতিনিধি, সিফাত আল বখতিয়ার: বগুড়া ধনুটে নিখোঁজের ২৩ দিন পর মায়ের ঘরের মেঝে থেকে মর্জিনা নামের এক স্বামী বিচ্ছিন্ন নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২২ জুলাই) বেলা ৩টায় ধনুট উপজেলার চান্দারপাড়া এলাকা থেকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ধনুট উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম।

স্থানীয়দের তথ্য অনুযায়ী (ওসি) জানান, স্বামীবিচ্ছিন্ন মর্জিনা তার মা এবং ভাই রাব্বি ও ভাবি নুপুরের সাথে থাকতেন। অভাব অনটনের সংসারে প্রায় ঝগড়া বিবাদ লেগেই থাকতো। তিন মাস আগেও তারা মর্জিনাকে মারধর করেন। গত ৩০ জুন মর্জিনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এবং রওশনারার ঘরে মেঝেতে লাশটি পুঁতে রাখা হয়। পরে রওশনারা,রাব্বি ও নুপুর বাড়ি তালা দিয়ে পালিয়ে যায়।

ওসি বলেন, পরিবারের লোকজন হঠাৎ উধাও হয়ে যাওয়ায় গ্রামবাসীদের সন্দেহ সৃষ্টি হয় এবং ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়। প্রাথমিক তদন্তে সন্দেহ হলে মৃত মর্জিনার মা রওশনারাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের তথ্য অনুযায়ী মৃত মর্জিনার অর্ধ-গলিত লাশ তার ঘরের মেঝে থেকে উদ্ধার করা হয়।

ওসি রবিউল ইসলাম বলেন, আটক রওশনারা অসুস্থ হওয়ায় তাকে অধিকতর জিজ্ঞাসাবাদ করা সম্ভব হয়নি তবে তার তথ্য অনুযায়ী লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বাকি জড়িত ব্যক্তিদের অতিশীঘ্রই আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published.