সম্পত্তির ভাগ চাওয়ার তৃতীয় লিঙ্গের সহদরকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি: ঈশ্বরদীতে পিতার বাড়িতে অসুস্থ্য মাকে নিয়ে বসবাস করার জন্য নিজের ভাগের অংশ দাবি করায় ভাই, ভাবি এবং সৎ মা মিলে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত করেছে তৃতীয় লিঙ্গের শরিফুল ইসলাম সুইটিকে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় ঈশ্বরদী পৌরসভার পাতিলাখালি নতুন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহত শফিকুল ইসলাম সুইটি (৩৮) ঐ এলাকার সাবেক পুলিশ সদস্য মৃত কামরুল ইসলামের সন্তান।

সুইটি অবং এলাকাবাসীর সূত্রে জানা যায়, সাবেক পুলিশ সদস্য মৃত কামরুল ইসলামের ৬ সন্তানের মধ্যে ৪র্থ সুইটি। জন্মের পর সবকিছু ঠিক থাকলেও বয়স বাড়ার সাথে সাথে সুইটির শারিরিক পরিবর্তন হতে থাকে। এবং তৃতীয় লিঙ্গ হিসেবে প্রকাশ পেতে থাকে। তৃতীয় লিঙ্গের হওয়ায় সুইটির ওপর পারিবারিক অত্যাচার শুরু হয়।  অনেকবার তাকে বাড়ি থেকে বের করে দিয়েছে তার মেজো ভাই।

সুইটি জানান, নানা সময়ে তাকে বাড়ি থেকে বের করে দিতে অনেক প্রচেষ্টা চালিয়েছে তার মেজো ভাই। চালিয়েছেন অসহ্য নিযার্তন। কিন্তু প্যারালাইসড অসুস্থ্য মায়ের একমাত্র অবলম্বন সুইটি সকলের দেয়া যন্ত্রনাকে সহ্য করে রয়ে গেছে। অতঃপর বাবার রেখে যাওয়া সম্পত্তি টাকা পয়সা সব কিছু থেকে বঞ্চিত সুইটির একমাত্র চাওয়া ছিলো অসুস্থ্য মায়ের সাথে থাকার মত একটি ঘর। সেই ঘর চাওয়াকে কেন্দ্র করেই বৃহস্পতিবার সকালে সুইটিকে পিটিয়ে রক্তাক্ত করেন সহদর শরিফুল ইসলাম বিপ্লব, ভাবি জেসমিন এবং সৎ মা আনজু ইসলাম।

তার উপর নির্যাতন করা হয় এমন অভিযোগে বহুবার বিচার চেয়েও বিচার না পাওয়া সুইটি রক্ত মাখা শরীরে সমাজের মুরব্বি, প্রশাসন এবং রাজনৈতিক নেতাদের দ্বারে দ্বারে ঘুরছেন বিচারের আশায়।

এ বিষয়ে ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী শফিকুল ইসলাম সুইটি।

Leave a Reply

Your email address will not be published.