সিংড়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

নিজস্ব প্রতিবেদক : নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বাইগুনি গ্রামে বিয়ের তিনদিনের মাথায় মোছাঃ নুপুর বেগম (২৪)নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে তার স্বামী আজমল হোসেন পলাতক রয়েছে।

শনিবার (৭ এপ্রিল) দুপুরে তার বাড়ি থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নুপুর বেগম উপজেলার সুকাশ ইউনিয়নের বাইগুনী গ্রামের মওলা শেখ এর ছেলে আজমল হোসেনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৩ এপ্রিল ২৪ ইংরেজি বুধবারে নুপুর বেগম ও আজমল হোসেনের বিবাহ হয়।নুপুরের এর আগেও অন্য জায়গায় বিয়ে হয়েছিল, সেইখানে বিবাহ বিচ্ছেদের পরে আনুমানিক ২মাস পরে নুপুর বেগম ও আজমল হোসেনের বিবাহ হয়।আজমল হোসেন নুপুর কে বিবাহ করার আগে তাহার দুইটি স্ত্রী ছিল তাহারা আজমল কে ছেড়ে চলে যায়। গতকাল শনিবার দিবাগত রাতে আজমল ও নুপুর তাহাদের নিজ বাড়িতেই মাটির ঘরে ছিল, সেহরির সময় লোকজন জানতে পারে যে নুপুর বেগম মারা গিয়েছে, পরে লোকজন ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় নুপুরের শরীরের আঘাতের চিহ্ন।পরে স্থানীয় লোকজন পুলিশ কে খবর দিলে রবিবার দুপুরে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করে নুপুরের লাশটি তাহার নিজ বাড়ি হতে উদ্ধার করে থানায় নিয়ে যায়। নুপুরের বাবার বাড়ি বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার চাপিলা গ্রামে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বলেন, উক্ত ঘটনায় থানায় মামলা হয়েছে,নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.