নির্বাচন বানচালের নিকৃষ্ট কঠোর চেষ্টা রুখেদেওয়া হবে-গন মানুষের মার্কা নৌকা আওয়ামীলীগ

কালের সংবাদ ডেস্কঃ নৌকার কর্মসূচির বিপরীতে কর্মসূচি, আন্দোলনের বিপরীতে প্রতিরোধ- আপাতত এই নীতিতে এগোবে দলটি।

সব কর্মসূচিতে লোক সমাগম বাড়ানোরও পরিকল্পনা করছে। বিএনপি ও সমমনা দলগুলোর ১৫ দিনের টানা কর্মসূচি ঘোষণার পরদিনই পাল্টা টানা কর্মসূচির ঘোষণা দেয়া হয় আওয়ামী লীগের পক্ষ থেকে।

সতর্ক অবস্থানে থেকে রাজপথের কর্মসূচিতে গতি বাড়াতে চায় আওয়ামী লীগ।

আওয়ামী লীগের টানা কর্মসূচির মধ্যে সেপ্টেম্বরেই রাজধানীসহ আশপাশের বিভিন্ন এলাকায় ৭টি সমাবেশ রয়েছে।

২৩শে সেপ্টেম্বর দুপুর আড়াইটায় বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে। ২৮শে সেপ্টেম্বর ঈদে মিলাদুন্নবী ও শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল। ২৯শে সেপ্টেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা। ২৫শে সেপ্টেম্বর রাজধানীর উত্তরায় সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এবং যাত্রাবাড়ীতে সমাবেশ করবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

২৬শে সেপ্টেম্বর কেরানীগঞ্জে সমাবেশ করবে ঢাকা জেলা, ২৭শে সেপ্টেম্বর টঙ্গীতে সমাবেশ করবে গাজীপুর মহানগর আওয়ামী লীগ, একইদিন কাফরুলে সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। ৩০শে সেপ্টেম্বর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে কৃষক সমাবেশ করা হবে এবং ৪ঠা অক্টোবর চট্টগ্রামের মিরসরাইয়ে সমাবেশ করবে আওয়ামী লীগ।

বিএনপি-জামায়াত গণতন্ত্র ও মানবাধিকারের নামে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। বিএনপি-জামায়াতের অশুভ তৎপরতা রুখতে মাঠে থাকবে আওয়ামী লীগ।

বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না, এটা তাদের ব্যাপার। আশা করছি বিএনপিসহ সবাই অংশ নিবে কিন্তু নির্বাচন বানচালের নিকৃষ্ট কঠোর চেষ্টা রুখেদেওয়া হবে সুন্দর ভাবে।

Leave a Reply

Your email address will not be published.