রংপুর রেঞ্জ ডিআইজি দিনাজপুর জেলায় আগমন উপলক্ষে অনুষ্ঠান

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধি: মাননীয় রেঞ্জ ডিআইজি মহোদয় দিনাজপুর জেলায় আগমন উপলক্ষে ও পুলিশ সদস্যদের কর্মক্ষেত্রে মনোবল ও কর্ম উদ্দীপনা বৃদ্ধির লক্ষ্যে দিনাজপুর পুলিশ লাইন্স হলরুমে সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. আব্দুল বাতেন বিপিএম, পিপিএম, মাননীয় ডিআইজি, বাংলাদেশ পুলিশ, রংপুর রেঞ্জ, রংপুর মহোদয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দিনাজপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব শাহ ইফতেখার আহমেদ, পিপিএম মহোদয়।

এসময় উপস্থিত ছিলেন মো. মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব আব্দুল্লাহ-আল-মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্),মো. মোসফেকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), জনাব শেখ মো. জিন্নাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), জনাব মোঃ খোদাদাদ হোসন, অতিরিক্ত পুলিশ সুপার(বীরগঞ্জ সার্কেল), জনাব মোঃ ফরহাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(ফুলবাড়ী সার্কেল), জনাব মোঃ মঞ্জুরুল ইসলাম, সহকারি পুলিশ সুপার(বিরামপুর সার্কেল), জনাব মোঃ মিজানুর রহমান, সহকারি পুলিশ সুপার(কাহারোল সার্কেল), দিনাজপুরসহ জেলা পুলিশের সকল পদমর্যাদার অফিসার্স ও ফোর্সগণ ।

Leave a Reply

Your email address will not be published.