জয়পুরহাটে ভটভটির ধাক্কায় প্রান গেল ভ্যান চালকের

জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের ক্ষেতলালে ভটভটির ধাক্কায় খলিলুর রহমান পঁচা (৪২) নামের এক অটোভ্যান চালকের মৃত্যু হয়েছে।
মৃত ব্যক্তি হলেন যে, অটোভ্যান চালক খলিলুর  ক্ষেতলাল পৌর এলাকার পাইকপাড়া গ্রামের মৃত আছির উদ্দীন এর ছেলে। আজ মঙ্গলবার (১৪নভেম্বর)সকাল ৮ টার সময় ক্ষেতলাল-বটতলী মহাসড়কের ইসলামপুর মোড়ে এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়সূত্রে জানা গেছে যে ,৫ টি গরু নিয়ে একটি ভটভটি ক্ষেতলাল-বটতলী মহাসড়কে বটতলীর দিকে যাচ্ছিলো।পথিমধ্যে ইসলামপুর মোড়ে একটি ব্যাটারী চালিত ইজি বাইককে অতিক্রম করতে গিয়ে ওই অটোভ্যানকে ধাক্কা দেয়।এতে করে ঘটনাস্থলে অটোভ্যান চালক গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
স্থানীয় মোহাম্মদ আলী ও আজাদুল জানান, গরু নিয়ে ভটভটি বটতলীর দিকে যাচ্ছিলো। কিছুটা সামনে হাতের বাম পাশে একটি ইজি বাইক ছিল এবং তার সামনে ছিল ওই অটোভ্যান সব কয়টা গাড়ী একই দিকে যাচ্ছিলো এমন সময় সামনে থাকা অটোভ্যানটির চালক হাত বাড়িয়ে সিগনাল দিয়ে তার গ্রামের দিকে ঘুরছিলো আর পিছনে থাকা ভটভটি ইজিবাইককে ওভারটেক করে সামনের দিকে যেতে চাইলে অটোভ্যানটিতে ধাক্কা লাগে। এই ঘটনায় ভ্যান চালকের কোন দোষ ছিল না কারন ভ্যান চালকটি অনেক আগে থেকেই সিগনাল দিয়েছিলো কিন্তু ওই ভুটভটি খুব স্প্রিডে ছিল।
এ বিষয়টি নিশ্চিত করেছেন যে,ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আনোয়ার হোসেন বলেন,ঘাতক ভটভটি টি উদ্ধার করে থানায় আনা হয়েছে।তবে চালক পালিয়ে যাওয়ায় গ্রেফতার করা সম্ভব হয়নি।কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.