মরহুম আব্দুল হাই মিয়া (রহঃ) ও আমতলী হুজুর (রহঃ) দ্বয়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে

মোঃ যুবরাজ মৃধা, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ  গতকাল শুক্রবার বাদ মাগরীব পটুয়াখালী খানকায়ে ছালেহিয়া মোহেব্বিয়া কমপ্লেক্স হাফিজিয়া মাদ্রাসায় আমীরে হিযবুল্লাহ ছারছীনা শরীফের হযরত পীর সাহেব হুজুর কেবলর নির্দেশক্রমে বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ পটুয়াখালী জেলা শাখার আয়োজনে এক ঈছালে ছাওয়াব, তালিমী জলছা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী,আব্দুল হাই বিদ্যানিকেতন ও হাজী আক্কেল আলী কলেজ সহ একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পটুয়াখালী খানকায়ে ছালেহিয়া মোহেব্বিয়া কমপ্লেক্স হাফিজিয়া মাদ্রাসার জমি দাতা মরহুম আলহাজ্ব আব্দুল হাই মিয়া (রহঃ) এবং ছারছীনা দরবার শরিফের প্রবিন খাদেম ছারছীনার মরহুম পীর আল্লামা আবু জাফর মোহাম্মদ সালেহ (রহঃ) ও বর্তমান পীর আল্লামা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা. জি. আ.) এর সফর সঙ্গী, আমতলী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মরহুম আলহাজ্ব মাওলানা আবু জাফর মোহাম্মদ সামসুদ্দোহা আমতলী হুজুর (রহঃ) দ্বয়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ জান্নাতুল ফেরদৌসের উচ্চ মাকাম কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর কেন্দ্রীয় নায়েব আমীর আলহাজ্ব হযরত মাওলানা নূরুর রহমান রেগ,বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ যুব হিযবুল্লাহর কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা কাজী মফিজ উদ্দিন, ছাত্র হিযবুল্লাহর সাবেক কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা মোহাম্মদ এনায়েতুল্লাহ ফয়রাভী। সভাপতিত্ব করেন পটুয়াখালী জেলা জমইয়াতে হিযবুল্লাহর সভাপতি ও চৈতা দরবার শরিফের পীর আলহাজ্ব হযরত মাওলানা মোহাম্মদ নুর খান।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা জমইয়াতে হিযবুল্লাহর যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ অহিদুল ইসলাম, পৌর জমইয়াতে হিযবুল্লাহর সভাপতি আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোশাররফ হোসেন,মির্জাগঞ্জ উপজেলা জমইয়াতে হিযবুল্লাহর সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ আবু ছালেহ খাইরুল্লাহ,পটুয়াখালী জেলা ছাত্র হিযবুল্লাহর সাবেক সাধারণ সম্পাদক খন্দকার মোহাম্মদ ত্ব-হা প্রমুখ।
বাদ মাগরিব কোরআন তেলাওয়াত, জিকির আজকার, মরহুম দ্বয়ের সৃতি চারন করে আলোচনা মিলাদ ও তাবারক বিতরনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published.