সাংবাদিক নয়ন মিয়ার পিতার মৃত্যুতে বাংলাদেশ প্রেসক্লাব বিরামপুর উপজেলা শাখার শোক প্রকাশ

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুর জেলার বাংলাদেশ প্রেসক্লাব বিরামপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও দৈনিক নাগরিক ভাবনা রিপোর্টার সাংবাদিক নয়ন মিয়ার পিতা শাহ আলম মিয়া (৭৬) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ প্রেসক্লাব বিরামপুর উপজেলা শাখার সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম (আসাদ)

রবিবার (০২ জুলাই-২০২৩ইং) ভোর ০৫ ঘটিকার সময় বার্ধক্য জনিত কারণে মৃত্যু বরণ করেন। এক শোক বার্তায় বাংলাদেশ প্রেসক্লাব বিরামপুর উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, সাংবাদিক নয়ন মিয়ার পিতা বিরামপুর পৌরসভার পূর্ব জগন্নাথপুর স্থায়ী বাসিন্দা ছিলেন।

তিনি ব্যক্তি জীবনে খুব সহজ সরল প্রকৃতির স্বভাব চরিত্রে মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তার এ মৃত্যু অত্যন্ত দুঃখজনক ও বেদনাধায়ক।

বাংলাদেশ প্রেসক্লাব বিরামপুর উপজেলা শাখার সকল নেতৃবৃন্দ মরহুম শাহ আলম মিয়া এর রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

উল্লেখ, সাংবাদিক নয়ন মিয়ার পিতা শাহ আলম মিয়া মরহুমের জানাজার নামাজ রবিবার (০২ জুলাই-২০২৩ইং) বাদ জোহর বিরামপুর পৌরসভার মহিলা কলেজ সংলগ্ন কলাবাগান করব স্থান মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনী, ভাই-বোনসহ আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক নয়ন মিয়া তার মরহুম পিতার জন্য সকল আত্মীয়-স্বজন বন্ধুবান্ধব শুভাকাঙ্ক্ষী নিকট দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.