সাবেক এমপি আকরাম হোসেন চৌধুরী আর নেই

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সাবেক সংসদ সদস্য ও বরেন্দ্র বহুমূখী উন্নয়ন কৃর্তপক্ষের সাবেক চেয়ারম্যান ড. মো: আকরাম হোসেন চৌধুরী আর নেই। সোমবার দুপুরে স্টোক করার পর নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত  চিকিসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

নিহত আকরাম হোসেন চৌধুরীর স্বজনরা বলেন, সোমবার দুপুরে নওগাঁ শহরের উকিল পাড়ার নিজ বাসায় বাথরুমে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে পড়েন। সাথে সাথেই তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিসক তাকে মৃত ঘোষনা করেন। আজ বিকেলে তার মরদেহ বদলগাছী উপজেলার চাকরাইলের নিজ গ্রামে নেওয়ার পর সেখানে জানাজার নামাজ আদায় করা হবে। যেহেতু তার ছেলে দেশের বাহিরে আছেন তাই কখন তার দাফন করা হবে এবিষয়ে এখনি কিছু বলা যাচ্ছে না।

উল্লেখ্য আকরাম হোসেন নওগাঁ-৩ আসন (মহাদেবপুর-বদলগাছী) উপজেলা থেকে ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। কিন্তু পরের মেয়াদে দলীয় মনোনয়ন পেলেও নির্বাচিত হতে পারেননি। এরপর ২০১৫ সালে তিনি বরেন্দ্র বহুমূখী উন্নয়ন কৃর্তপক্ষের চেয়ারম্যান হন। এছাড়াও নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.