ঢাকা “১১” আসনের মনোনয়ন ফরম তুললেন-লায়ন আলহাজ আবু তৌহিদ

বিপ্রদ্বীপ দাস (ভারত), প্রতিনিধি কালের সংবাদ: ঢাকা ১১ আসনের আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী লায়ন আলহাজ আবু তৌহিদ মুক্তিযোদ্ধা ও ভারতের সেনাপ্রধান কতৃক পুরুস্কারপ্রাপ্ত সুযোগ্য সন্তান, প্রতিষ্ঠাতা সভাপতি বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটির রামপুরা ভাটারা বাড্ডা ২ হাজার সর্বস্তরের জনগণ নিয়ে আজকে মনোনয়ন ফরম তুললেন এবং তিনি বলেন এদেশের উন্নয়নের সরকার সরকার শেখ হাসিনা সরকার-বার বার দরকার।

তিনি আওয়ামী লীগের থেকে মনোনয়ন পাবেন বলে আশা করেন এবং জাতির জনক সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার জন্য যা করা প্রয়োজন তিনি তাই করবেন। বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন আলহাজ্ব আবু তৌহিদ, প্রতিবাদ আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন আলহাজ্ব আবু তৌহিদ। তিনি তার বক্তব্যে বলেন দেশ যখন এগিয়ে যাচ্ছে বিশ্বের মানচিত্রের রোল মডেল হিসেবে।

বিভিন্ন আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন সহ দেশের উন্নয়ন রূপান্তরিত হওয়া থেকে সোনার বাংলাদেশকে ধ্বংস করার জন্য বিএনপি-জামাত-হেফাজতে ইসলাম বাংলাদেশ সহ বিভিন্ন উগ্রপন্থী জোট মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলার জন্য অগ্নি সংযোগের মাধ্যমে দেশকে পিছিয়ে নেওয়ার জন্য পাকিস্তানি প্রেতাত্মা রাজাকার আলবদর আল শামসের নির্দেশে কাজ করে যাচ্ছে বিএনপি সহ অনন্য সংগঠন। লায়ন আলহাজ আবু তৌহিদ সমগ্র বাংলাদেশের মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সকল জেলা মহানগর নেতৃবৃন্দকে সু-সংগঠিত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে, ঐক্যবদ্ধ নির্দেশ দিয়েছেন।

সকল মুক্তিযোদ্ধার সন্তান এবং স্বাধীনতার স্বপক্ষের প্রজন্ম শক্তিকে একত্রিতভাবে বিএনপি ও অনন্য জোট দলের নৈরাজ্য ওদের বিরুদ্ধে রুখে দাঁড়াবার নির্দেশ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.