বিরামপুর উপজেলায় বিএনপি জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য বিরুদ্ধে আ’লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধি: বিএনপি-জামায়াত অশুভ শক্তির সমাবেশ-হরতাল-অবরোধের নামে সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপপ্রচারের বিরুদ্ধে দিনাজপুরের বিরামপুর উপজেলা আ’লীগের আয়োজনে মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয় থেকে শিবলী সাদিক এমপি’র নেতৃত্বে উপজেলা আ’লীগ ও অঙ্গ-সংগঠনের শত শত নেতাকর্মীর অংশগ্রহণে বিশাল এক মিছিল শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর শহরের ঢাকামোড়ে আলোচনা সভায় সমবেত হয়। এসময় শান্তি মিছিলে অংশগ্রহণকারী বিক্ষুদ্ধ নেতাকর্মীরা বিএনপি, জামায়াতের আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন।

উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি বাবু শীবেশ কুন্ডুর সভাপতিত্বে, সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র আককাস আলী, উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি নাড়ু গোপাল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার প্রমুখ। সভা সঞ্চালনা করেন আ’লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান ইউনুস আলী মন্ডল।

এসময় বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, উপজেলা আ’লীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন। সমাবেশে বক্তারা বলেন, যতবারই রাজপথে দুর্যোগ নেমে আসবে আমরা ততবারই রাজপথ দখলে থাকবো ও রাখবো।

Leave a Reply

Your email address will not be published.