শার্শায় একটি সৃষ্টির ইতিহাস রচিত হবে সেই ইতিহাস রচিত করবে ভোটাররা–আশরাফুল আলম লিটন

মোঃ আনিছুর রহমান, বেনাপোল প্রতিনিধিঃ যশোর জেলা আাওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, একটি নির্বাচন আগামি দিনে আমরা কাকে নির্বাচন করব। একটি এলাকার সুখ দুঃখ  ভাগ্য নির্নয়  উন্নয়ন আগামি ৫ বছরের জন্য জনগনের ভোটের মাধ্যেমে তৈরী করা হয়। আমি মিথ্যা বললাম আপনাদের ধোকা দিলাম। তাই আপনাদের বুঝতে হবে এই মানুষটা ধোকাবাজ না ভাল। আপনারা জানেন আজ শার্শায় প্রতিটি এলাকায় মানুষ দুই ভাগে বিভক্ত। একটি হচ্ছে শুভ শক্তি আর একটি অশুভ শক্তি। অশুভ শক্তি হচ্ছে যে এলাকার মানুষেকে সন্মান দেয় না, অসন্মান করে মর্যদা দেয় না।এরা মানুষকে ভয় দেখায় লুন্ঠন করতে চায়। এরা বলে ভোটের পর তোদের দেখে নিব।ওরা মনে করে আপনারা ওদের জমির আপনারা বসবাস করেন। আপনারা দেখবেন শার্শায় একটি ইতিহাস রচিত হবে। শার্শার মানুষের প্রস্তুতি সম্পন্ন হচ্ছে। একটি ইতিহাস রচিত হবে শার্শার  শুভ শক্তির অংশ আজ প্রস্তুতি নিচ্ছে। একটি সৃষ্টির ইতিহাস রচিত হবে যে ইতিহাস রচিত করবে শার্শার ভোটাররা। সে ইতিহাস হবে স্বস্তি, শান্তি ও উন্নয়নের শার্শা। দ্বাদশ জাতিয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রধান অতিথি হিসাবে নির্বাচনী পথ সভায় গোড়পাড়া স্কুল মাঠে বললেন আশরাফুল আলম লিটন।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার সময় নিজামপুর ইউনিয়নের গোড়পাড়া স্কুল মাঠে ইউনিয়নের সহ সভাপতি শাহজাহান কবির দিলার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ও বক্তব্য রাখেন আশরাফুল আলম লিটন।

এর আগে সকাল থেকে ইউনিয়নের বিভিন্ন বাজার গ্রামে নির্বাচনী গনসংযোগ করেন আশরাফুল আলম লিটন।

প্রধান অতিথি আশরাফুল আলম লিটন বলেন, কোন সন্ত্রাসী কোন ইতিহাস রচিত করতে পারবে না। ভোটারদের বাধা দিয়ে ইতিহাস রচনা করা যাবে না। শার্শায় সামনে ভোট মারার ইতিহাস ভোট চুরির ইতিহাস আর রচিত হবে না। আমার ভোটাররা আজ প্রস্তুত। একটি ইতিহাস লেখা হবে। এই ইতিহাস লিখবে শার্শার ২,৯৪,০০০ হাজার ভোটার। সেই ইতিহাসে লেখা হবে স্বস্তি, শান্তি ও উন্নয়ন এর ইতিহাস। সেই ইতিহাস থাকবে কৃষকের শ্রমিকের, ভ্যান চালকের শিক্ষকের কামার কুমার জেলের এবং আমার মহিলাদের স্বার্থরক্ষার ইতিহাস। সেই ইতিহাসের লেখক থাকবে সন্মানিত ভোটাররা। আমরা আর কোন লেখকের ইতিহাস মানব না। রাবার দিয়ে আমরা তা মুছে দিয়েছি। যা ইচ্ছা তাই লিখবা সেই ইতিহাস আর পড়ব না। শার্শায় আর কোন কলঙ্কর ইতিহাস লেখা হবে না, শার্শায় আর কোন জুলুম এর ইতিহাস অত্যাচারিদের ্ইতিহাস লেখা হবে না। অনেক কিছু আজ বিকৃত করা হয়েছে। মানুষকে ধোকা দিয়েছে। আর কোন ধোকা দেওয়া যাবে না।

আজ আপনারা দেখেন এই গোড়পাড়া ও বেনাপোলে মাও শিশু হাসপাতাল তৈরী করা হয়েছে। আজও সংসদ তা উদ্বোধন করতে দেয়নি। আমরা বলি বাধ্য বাধকতা থাকে। তাই তিনি এটা কেন উদ্ভোধন করছেন না। তিনি উদ্ভোধন করুক বড় করে তার নাম লিখুক আমার আপত্তি নাই। কারন এগুলো উদ্বোধন হলে এলাকার মাও শিশুা সেবা পাবে। আপনারা দেখেন ১৫ টি বছর যার খোঁজ নেই, আজ সে এসে লুঙ্গিপরা গামছা গায়ে মানুষকে বাড়ি থেকে তুলে নিয়ে ছবি তুলে ছেড়ে দিচ্ছে। আপনার এ নাটক আজ মানুষ বুঝতে শিখেছে। এসব নাটক করে লাভ নেই। মানুষের ভালবাসা পেতে হলে অন্তর আত্না দিয়ে কাজ করে যেতে হয়। আপনি তা করেন নাই। আপনারা ১৫ টি বছর ভোট দিয়ে পাঠিয়েছেন আপনাদের কথা বলতে জাতিয় সংসদে। সে কি আপনাদের কথা জাতিয় সংসদে বলে? তবে আবার কেন? আজ যে দহন নির্যাতন অবজ্ঞা অবহেলা নিপীড়ন এই জন্য খুব মনে পড়ে সাবেক সংসদ তবিবুর রহমান এর কথা। আজ সারাদেশের মত শার্শায় কোন মানানসই টেকসই উন্নয়ন হয়নি।

যশোর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আব্দুল মান্নান মিন্নু বলেন, আমরা শেখ আফিল উদ্দিনকে নিয়ে এসেছিলাম। আজ সে এই শার্শায় সন্ত্রাস এর রাম রাজত্ব কায়েম করেছে। সে এলাকার মানুষকে জিম্মি করেছে। আর হতে দেওয়া যাবে না। সাবেক উলাশী ইউপি চেযারম্যান ও পুটখালী ইউপি চেয়ারম্যন গফফার সরদার বলেছেন আমরা তাকে এনে আজ অপমানিত । আমরা তাকে এই জনপদের এমপি বানিয়েছিলাম। আজ সে আমাদের চেনে না। সে প্রতিটি গ্রামে তার বাহিনী তৈরী করে শার্শাকে কলঙ্কীত করেছে। আগামি ৭ জানুয়ারী ভোট এর মাধ্যেমে তাকে শার্শা থেকে তাড়ানো হবে।

এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ভাইচ চেয়ারম্যন মেহেদী হাসান, সাবেক উলাশী ইউপি চেয়ারম্যান শহিদুল আলম উপজেলা  আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ফজলুল হক বকুল,   দপ্তর সম্পাদক আজিবর রহমান, প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সারোয়ার ,কোষাধ্যাক্ষ খোদাবক্স, আওয়ামী নেতা  হাজী বাবলু, কায়বা ইউপি চেয়ারম্যান আলতাপ হোসেন, পুটখালী ইউপি চেয়ারম্যান গফফার সর্দার, নিজামপুর ইউপি চেয়ারম্যান সেলিম রেজা বিপুল, বীর মুক্তি যোদ্ধা শওকত হোসেন, আওয়ামী নেতা আশরাফুল ইসলাম বাটুল, ডিহি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবাইদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন , যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের কার্যকরি সদস্য জাকির হোসেন আলম।

Leave a Reply

Your email address will not be published.