স্মরণকালের যুব সমাবেশ করলেন নৌকার মনোনয়ন প্রত্যাশী আলী আসলাম জুয়েল

মোঃ নুরনবী, প্রতিনিধি বালিয়াডাঙ্গী, ঠাকুরগাঁওঃ বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখার লক্ষ্যে বালিয়াডাঙ্গী উপজেলা ক্রিয়া সংস্থা মাঠে স্মরণকালের যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৩০ই সেপ্টেম্বর শনিবার বিকালে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়।

বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন
এতে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক ঠাকুরগাঁও দুই আসনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী জননেতা জনাব মোঃ আলী আসলাম জুয়েল।

গেষ্ট অব আনার হিসেবে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জনাব মোঃ আবু হাসানত বাবু। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর সবুর মিলার বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক জনাব মোঃ হুমায়ুন কবির ৮নং বড়বাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোছাঃ বিলকিস বানু লাভলী ৫নং দুওসুও ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক জনাব মোঃ সোহেল রানা দুওসুও ইউনিয়নের আওয়ামী লীগ নেতা শামসুল আলম ৭নং আমজানখোর ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ আব্দুল মতিন মেম্বার প্রমুখ।

যুব সমাবেশে বালিয়াডাঙ্গী উপজেলা যুব লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মোঃ মাজেদুর রহমান সভাপতিত্ব করেন।

সঞ্চালনা করেন ৮ নং বড়বাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ রহমতুল্লাহ

প্রধান অতিথির বক্তব্য রাখেন ঠাকুরগাঁও দুই আসনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী জননেতা জনাব মোঃ আলী আসলাম জুয়েল। তিনি বলেন এই আসনের পিছিয়ে পড়া জনগোষ্ঠির মানুষজন এখন তরুণ, কর্মট হিসেবে আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার মাঝি হিসেবে আমাকে অকুণ্ঠ সমর্থন দিচ্ছেন সেই আশায় এবং মানুষের ভালবাসায় সবার অকুন্ঠ জনসমর্থন পেয়ে এই ঠাকুরগাঁও দুই আসনে প্রতিটি গ্রামগঞ্জের মাঠেঘাটে চষে বেরিয়ে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো জাতির সামনে তুলে ধরছি।

আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা,কেন্দ্রীয় আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড ও ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা ঠাকুরগাঁও ২ আসনে আমাকে নৌকার প্রার্থী করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি মনোনয়ন পেলে মুক্তিযুদ্ধের চেতনার সকল মানুষজন ও আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে এই আসনের গ্রামকে শহরের পরিণত করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, মানুষের বাক স্বাধীনতা, সাামজিক মূল্যবোধ, ন্যায় বিচার এবং আইনের শাসন প্রতিষ্ঠা করা গেলে সমাজে অপরাধ প্রবনতা অনেকাংশে কমে যাবে। তিনি আরো বলেন,আওয়ামীলীগের মতো একটি বৃহত্তম রাজনৈতিক দলে নির্বাচনে একাধিক প্রার্থীর লবিং থাকাটা স্বাভাবিক, একটি গাছে একাধিক ফুল ফুটবে এরমধ্যে যিনি তরুণ, উদীয়মান, সব সময় এলাকার সাধারন জনগনের সুখ দুঃখে পাশে থেকে জনকল্যাণে কাজ করে যান এবং তিনি যদি সৎ, নিষ্ঠাবাদ, দায়িত্বশীল হন নেত্রী এমন কর্মট ব্যক্তিকে নৌকার মাঝি করবেন এটা নিশ্চিত করে বলা যায়। তিনি ঠাকুরগাঁও দুই আসনের সর্বস্তরের জনগনের ভালবাসায় সিক্ত উল্লেখ করে বলেন, যদি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও দুই আসনে নৌকা মাঝি হিসেবে আমাকে মনোনয়ন দেন তাহলে এই আসনটি মানুষের রাস্তাঘাটের উন্নয়ন সহ সকল গ্রামেগঞ্জে মন্দির, মসজিদ, মাদ্রাসা, স্কুল কলেজ প্রতিষ্ঠা করে এলাকার মানুষের অর্থনৈতিক চেহারা পাল্টে দেযার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.