অবরোধের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জে বিক্ষোভ মিছিল

মোঃ হুমায়ুন কবির, ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ, প্রতিনিধি: বিএনপি-জামায়াতের চতুর্থ দফায় ডাকা  ৪৮ ঘণ্টার অবরোধ ও অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১২ নভেম্বর) ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস ছাত্তারের ডাকে বিক্ষোভ মিছিলে অংশ নেয় উপজেলা আওয়ামীলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

বিক্ষোভ মিছিলটি পৌর শহরের হাসপাতাল রোড থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিজয় একাত্তর চত্ত্বরে অবস্থান নেয়। এসময় পুলিশ হত্যা, সাংবাদিকদের উপর নির্যাতন ও  বিএনপি-জামায়াতের ডাকা অবৈধ অবরোধের  বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয় মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীরা।

অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও ঈশ্বরগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মতিউর রহমান মতি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম মাসুদ, সদস্য আব্দুর রব কাজল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম,  ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি  মাহবুবুর রহমান মাহবুব, মাইজবাগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ফরিদ মিয়া,পৌর যুবলীগের সভাপতি আশরাফুল আলম সুমন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম জুয়েল, দেলোয়ার জাহান মামুন, শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম,  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব কাজী জিয়াউল হক শুভ্র, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রানা আহমেদ প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

উপস্থিত নেতারা বলেন, বিএনপির অবৈধ অবরোধ দেশের মানুষ মানে না। তারা অবরোধের নামে নাশকতা করে জনগণের জানমালের ক্ষতি করতে চায়। তাদের উদ্দেশ্য হলো দেশের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা। তাদের এই সহিংসতার বিরুদ্ধে  জনগণের জানমাল রক্ষায় আওয়ামীলীগের নেতাকর্মীরা সর্বদা সতর্ক পাহারায় আছে ।

Leave a Reply

Your email address will not be published.