ইংরেজি নতুন বছর উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন বদলগাছী থানার ওসি মাহবুবুর রহমান

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ খ্রিষ্টীয় নববর্ষ ২০২৪ উপলক্ষ্যে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুবুর রহমান মাহবুব।

খ্রিষ্টীয় নববর্ষ উপলক্ষ্যে রোববার (৩১ ডিসেম্বর) দেওয়া এক বাণীতে তিনি এই শুভেচ্ছা জানান।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুবুর রহমান মাহবুব বলেন, সময়ের চিরায়ত আবর্তনে খ্রিষ্টীয় নববর্ষ নতুন স্বপ্ন, নতুন অনুপ্রেরণা নিয়ে আমাদের মাঝে সমাগত। নতুনকে বরণ করা মানুষের স্বভাবজাত প্রবৃত্তি। তাইতো নববর্ষকে বরণ করতে বিশ্বব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠান আয়োজন করা হয়।

তিনি বলেন, খ্রিষ্টীয় নববর্ষকে স্বাগত জানাতে বিভিন্ন পর্যায়ের মানুষ প্রস্তুত। ব্যবহারিক জীবনে খ্রিষ্টীয় বর্ষপঞ্জিকা বহুল ব্যবহৃত। খ্রিষ্টাব্দ তাই আমাদের প্রাত্যহিক জীবনযাত্রায় অবিচ্ছেদ্যভাবে মিশে আছে।

উৎসাহ-উদ্দীপনা ও আনন্দের সমাহার নিয়ে আমাদের জীবনে নববর্ষের আগমন ঘটে। তাই বিগত দিনের ভুল-ভ্রান্তি, ব্যর্থতা ও হতাশাকে দূরে ঠেলে সামনের দিকে এগিয়ে যেতে হবে। নতুন ও ইতিবাচক পরিবর্তনকে গ্রহণ করতে প্রস্তুত থাকতে হবে। ইংরেজি নববর্ষে আমরা একে অন্যের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেই এই হোক ইংরেজি নববর্ষ- ২০২৪ইং এর প্রত্যাশা।

এছাড়া একজনের আনন্দ যেন অন্যদের বিষাদের কারণ না হয় সেদিকে খেয়াল রেখে বদলগাছী উপজেলা বাসীসহ দেশের সকলকে শান্ত এবং সুশৃংখল ভাবে নববর্ষ উদযাপনের আহ্বান তিনি।

বিগত বছরের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা পেছনে ফেলে নতুন বছরে অমিত সম্ভাবনার পথে বাংলাদেশ এগিয়ে যাক খ্রিষ্টীয় নববর্ষে এই প্রত্যাশা করে ওসি মাহবুবুর জানান,নববর্ষ সকলের মাঝে জাগিয়ে তুলে নতুন আশা, নতুন সম্ভাবনা। খ্রিষ্টীয় নববর্ষ সবার জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ ও কল্যাণ। হ্যাপি নিউ (ইয়ার ২০২৪ইং)

 

Leave a Reply

Your email address will not be published.