ইটবোঝাই ট্রলি খাদে পড়ে যুবকের  মৃত্যু

মোঃ মোকাররম হোসাইন  জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় ইটবোঝাই ট্রলি খাদে পড়ে এক যুবকের  মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার কৃষ্ণকোলা গ্রামে রিয়াজুল জান্নাত মহিলা মাদ্রাসার সামনে তিলকপুর-রায়কালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া তরুণের নাম মিঠু হোসেন ওরফে দয়াল (২৪)। তাঁর বাড়ি আক্কেলপুর উপজেলার নওজোড় গ্রামে। মিঠু ট্রলিচালকের সহকারী হিসেবে কাজ করছিলেন। তাঁর ছোট ভাই হাসান ট্রলিটি চালাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, মিঠু ও তাঁর ছোট ভাই হাসান আজ সকালে তিলকপুরের একটি ইটভাটা থেকে ট্রলিতে ইট বোঝাই করে রাইকালী এলাকার দিকে যাচ্ছিলেন। হাসান ট্রলিটি চালাচ্ছিলেন, আর বড় ভাই মিঠু তাঁর সহকারী হিসেবে কাজ করছিলেন। সকাল সাড়ে আটটার দিকে ইটবোঝাই ট্রলিটি কৃষ্ণকোলা গ্রামের রিয়াজুল জান্নাত মহিলা মাদ্রাসার কাছে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারালে সেটি খাদে পড়ে যায়। এতে ট্রলির ওপর থেকে পড়ে মিঠু গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক প্রথম আলোকে বলেন, ইটবোঝাই ট্রলি থেকে পড়ে একজন মারা যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.