ঈশ্বরদীতে যথাযোগ্য মর্যাদায় না বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী:  ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ ১০ ই জানুয়ারী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন  দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

আজ সকালে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করা শেষে বঙ্গবন্ধুর জীবনির উপরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী মালিথা, শিক্ষাবিদ অধ্যাপক উদয় নাথ লাহিড়ী, বিএসআরআই এর পরিচালক ডক্টর কুয়াশা মাহমুদ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুয ও দলীয় নেতা কর্মী সেখানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুরাদ আলি মালিথা।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, “আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, আর এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে স্বাধীনতা বিরোধী চক্র দেশে বিদেশে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সকল শ্রেণি পেশার মানুষ ও দলীয় নেতা কর্মীদের সুসংগঠিত করে এই সকল ষড়যন্ত্রের মোকাবেলা করা হবে।সকল ষড়যন্ত্র নস্যাৎ করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের অগ্রযাত্রা আরো তরান্বিত করা হবে ইনশাল্লাহ।”

Leave a Reply

Your email address will not be published.