ঈশ্বরদী কিশোর গ্যাংয়ের আট সদস্য গ্রেফতার

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি।। ঈশ্বরদীতে চুরি, ডাকাতি, ছিনতাই, দস্যুতা, মাদক সেবনসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগে কিশোর গ্যাংয়ের আট সদস্য কে গ্রেপ্তার করেছে র‌্যাব।
শনিবার দিবাগত রাত ২টার দিকে ঈশ্বরদী শহরের রেলওয়ে স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
গতকাল রোববার গণমাধ্যমে পাবনা ব্যার প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
গ্রেপ্তারকৃতরা হলো কিশোর গ্যাংয়ের সদস্য শহরের পশ্চিমটেংরি  কাচারি পাড়া এলাকার শাকিল রহমানের ছেলে যোবায়ের রহমান (১৭), আমবাগান এলাকার আব্দুর রহিমের ছেলে মো. রোহান (২১), একই এলাকার মোহাম্মদ জাবেদ আলীর ছেলে আল আমিন (১৭), মৃত লিটন প্রামাণিকের ছেলে মোহাম্মদ বাপ্পি (১৬), মোহাম্মদ আনিস শেখের ছেলে মো. রাকিব (১৭), কদমতলা এলাকার মোহাম্মদ জাহাঙ্গীরের ছেলে মোহাম্মদ শিহাব (১৬), মো. মুরাদ হোসেনের ছেলে মেহেরাব হোসেন ( ১৭) ও পূর্বটেংরি মহল্লার মো. হাসান আলীর ছেলে মো. তাহসিন ( ১৭)।
র‌্যাব ১২ পাবনা ক্যাম্পের অধিনায়ক মেজর মো. এহতেশামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ঈশ্বরদী শহরের স্টেশনরোড এলাকায় রাত ২টার দিকে অভিযান পরিচালনা করে। এসময় কিশোর গ্যাংয়ের সক্রিয় ৮ সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়।
তিনি আরও জানান,  র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, কিশোর গ্যাং গ্রুপের ওই সদস্যরা ঈশ্বরদীর বিভিন্ন রাস্তাঘাট ও গলিতে রাতের বেলায় চুরি, ডাকাতি, ছিনতাই, দস্যুতা, মাদক সেবনসহ বিভিন্ন অপকর্ম করে আসছিল বলে অভিযোগ রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হয়।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো রফিকুল ইসলাম জানান, আটক কিশোর গ্যাংয়ের ৮ সদস্যকে নিয়মিত মামলায় গ্রেপ্তার দেখানোর প্রক্রিয়া চলমান। এদের সবাইকে পাবনা আদালতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published.