কালাইয়ে টাওয়ার ভেঙ্গে পড়াই সেবা বঞ্চিত গ্রাহকরা 

মোঃ মোকাররম হোসাইন  জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ ১৮\৬\২৩ জয়পুরহাটের কালাইয়ে বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড (বিটিসিএল) টাওয়ার ভেঙ্গে পড়ায় উপজেলার টেলিটক ব্যবহারকারী গ্রাহকরা সেবা থেকে বঞ্চিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে,  চলতি মাসের গত ১২ জুন রাত সাড়ে বারোটার দিকে ঘূর্ণিঝড়ে কালাই ডিজিটাল টেলিফোন এক্সচেঞ্জ ভবন অফিসের ছাদে নির্মিত টেলিটক টাওয়ার ভেঙ্গে পড়ে যায়। এতে করে উপজেলার টেলিটক ব্যবসাযী এবং গ্রাহকরা সেবা থেকে অসুবিধায় পড়েছেন। কালাই পৌরসভার ছয় ভাই মার্কেটের মাহি কম্পিউটার খায়রুল ইসলাম, স্টার কম্পিউটার ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান, মাহমুদুল অললাইন ব্যবসায়ী মাহমুদুল হাসান রাজিব, টেলিকম ব্যবসায়ী মোহাম্মদ রাজিবসহ উপজেলার অনেক ব্যবসায়ীরা জানান, বিভিন্ন সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠানের টাকা টেলিটক সিমের  মাধ্যমে পরিশোধ করতে হয় যা অন্য কোন নেটওয়ার্কের মাধ্যমে পরিশোধ করা যায় না।
এক্ষেত্রে তাদেরকে বিড়ম্বনায় পড়তে হয়েছে বলে তাদের অভিযোগ । টেলিটক ব্যবহারকারী আব্দুল আজিজ, রবিউল ইসলাম, এলিন সহ অনেকেই জানান টেলিটক সিম নেটওয়ার্ক বন্ধ থাকায় বিভিন্ন স্থানে যোগাযোগ করতে সমস্যায় ।
বাংলাদেশ টেলি কমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড ( বিটিসিএল) জয়পুরহাটের সহকারি ব্যবস্থাপক তানভির ইসলাম জানান,  ঝরে ভেঙ্গে পড়া টেলিটক টাওয়াার পর্যবেক্ষণ করা হয়েছে এবং এ বিষয়ে উর্দ্ধতন কর্মকর্তাদেরকে জানানো হয়েছে। আশা করছি দ্রত টাওয়ারটি মেরামত করে গ্রাহকদের সেবা নিশ্চিত করার জন্য পদক্ষেপ নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.