কালাইয়ে  মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন ২০২৩

মোঃ মোকাররম হোসাইন কালাই জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটে কালাই উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার (১৬ মার্চ ) বেলা ১১টায় গণভবন থেকে ভার্চুয়ালী সংযুক্ত  হয়ে  তৃতীয় ধাপে  দেশের ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করেন । এর মধ্যে কালাই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র ও রয়েছে ।

কালাই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠান উপস্থিত ছিলেন উপজেলা পরিষদে চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, উপজেলার নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি )জান্নাতুল ফেরদৌস, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, কালাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মঈনুদ্দিন, কালাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, গণপূর্ত বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী আব্দুলওয়াহেদ,  কালাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবানা আক্তার, উপজেলা প্রকৌশলী স্থানীয় সরকার বিভাগ মোখলেছার রহমান, কালাই সরকারি মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দীন, হাতিয়র কামিল মাদ্রাসার মাদ্রাসার অধ্যক্ষ আমিনুল ইসলাম,  ইসলামিক ফাউন্ডেশন ফিল্ড অফিসার আব্দুল রউফ   এ ছাড়াও বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ সাংবাদিক গণ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.