কালাইয়ে রক্তদান সংগঠন ব্লাড ডোনার ফ্যামিলির আলোচনা সভা ও কমিটি গঠন

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘ব্লাড ডোনার ফ্যামিলি’র ২০২৪ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।
শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় উপজেলার উদয়পুর ইউনিয়নের নুনুজ বাজারের ইউনিক কোচিং সেন্টারে বার্ষিক সাধারণ সভা শেষে এই কমিটি গঠন করা হয়।
এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক শাহারুল আলমের সঞ্চালনায় প্রতিষ্ঠাতা পরিচালক মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ চৌধুরী আদর্শ মহিলা ডিগ্রী  কলেজের প্রভাষক আফসার আলী এবং ইউনিক কোচিং সেন্টারের পরিচালক আঃ সবুর।
আলোচনা শেষে  যাচাই-বাছাই পূর্বক সংগঠনটির পরিচালনা পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী শফিক মাহমুদকে সভাপতি ও হাবিবুর রহমান কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
এছাড়াও সাংঠানিক সম্পাদক গালিব হাসান রাহাত,  রক্ত বিষয়ক সম্পাদক মুমিনুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবু রায়হান, অর্থ সম্পাদক কাজি শফিকুল ইসলাম (ডালিম), প্রচার সম্পাদক ওয়েস কুরনী পিয়াস, দপ্তর সম্পাদক রেজোয়ান আহম্মেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক রিজু ইসলাম কে নির্বাচিত করা হয়।
তাছাড়াও নতুন কমিটির কার্যনির্বাহী সদস্য সৌরভ ইসলাম, তাজউদ্দিন, হানজালা হুমায়ুন, তানভীর রহমান, আঃ আলিম, ইব্রাহিম, আরশাদুল এবং আবু হাসানকে নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
প্রতিষ্ঠাতা পরিচালক ও আলোচনা সভার সভাপতি মিজানুর রহমান নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘ব্লাড ডোনার ফ্যামিলি’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রিজভী আহম্মেদের প্রচেষ্টায় প্রতিষ্টালগ্ন থেকে মানবকল্যানে কাজ করে যাচ্ছে।  নবনির্বাচিত কমিটিও সেই ধারাবাহিকতা বজায় রেখে আমাদের কর্মপরিধিকে আরো বাড়াবে বলে আশা রাখি। ব্লাড ডোনার ফ্যামিলি সংগঠনটি পর্যায়ক্রমে আরো বিস্তৃত পর্যায়ে নিয়ে দেশব্যাপি মানবকল্যাণে নানামুখী কাজ করার প্রত্যাশা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.