কালাই উপজেলায় বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্র নিখোঁজ

মো: মোকাররম হোসাইন জয়পুরহাট জেলা প্রতিনিধি:জয়পুরহাটের কালাইয়ে সাত দিন আগে খেলাধুলা করার জন্য বাড়ি থেকে বের হয়েছিল বুদ্ধি প্রতিবন্ধী ৫ম শ্রেণীর ছাত্র নিরব (১৫)। এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। ছেলের সন্ধানে জেলার কালাই থানায় নিখোঁজ ডায়েরি করেছেন বাবা মো.আলাল উদ্দিন। রবিবার (২০ ডিসেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

এদিকে নিরবকে ফিরে পেতে সকল আত্মীয়-স্বজনের বাড়ীতে খোঁজ খবর নেই এবং কালাইসহ আশপাশের জেলা-উপজেলায় মাইকিং করা হয়েছে । সাত দিন ধরে তাকে খুঁজে না পেয়ে দিশাহারা হয়ে পড়েছে তার পরিবার। নিখোঁজ নিরবের বাড়ি কালাই উপজেলা সদর পৌরসভার কালাই পূর্বপাড়া গ্রামে। সে একই এলাকার মো.আলাল উদ্দিনের ছেলে।

নিরবের পরিবার জানায়, গত বৃহস্পতিবার (১৫ই ডিসেম্বর) দুপুর ১২টার দিকে নিরব বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়িতে ফেরেনি। আত্মীয়-স্বজনদের বাড়িসহ সম্ভাব্য সব জায়গায় খুঁজেও তাকে পাওয়া যায়নি। পরে শনিবার (১৭ ডিসেম্বর) কালাই থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

নিখোঁজের বাবা আলাল উদ্দিন জানান, নিরব খেলাধুলা করার জন্য বাড়ি থেকে বের হতো। পরে আবার সময়মতো ঘরে ফিরে আসত। কিন্তু এবার সাত দিন পার হয়ে গেলেও সে ঘরে ফেরেনি। কোথায় আছে, কেমন আছে, কিভাবে আছে, সেই চিন্তায় তার মা খাওয়া দাওয়া বন্ধ করে দিয়েছেন। আত্মীয়-স্বজনসহ সবাই বিভিন্নভাবে তার খোঁজ করছে কিন্তু কোথাও পাওয়া যাচ্ছে না।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দিন বলেন, কালাই থানায় নিখোঁজ ডায়েরি হয়েছে। তার সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজ পাঠানো হয়েছে। আশা করছি খুব দ্রত ছেলেটির খোঁজ পাবো আমরা।

Leave a Reply

Your email address will not be published.