কেশবপুর থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ ৫ জন গ্রেফতার

শামীম আখতার, (খুলনা) : কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে বিজ্ঞ আদালতের সাজাপ্রাপ্ত আসামিসহ ৫ জনকে গ্রেফতার করেছে। গত রবিবার (২৬ নভেম্বর) রাতে খুলনা ও কেশবপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। 

থানা সূত্রে জানা গেছে, কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলমের দিক-নির্দেশনায় উপ-পুলিশ পরিদর্শক তারিকুল ইসলাম, আবুল হোসেন ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান, সোহেল পারভেজ সঙ্গীয় ফোর্স নিয়ে গত রবিবার রাতে খুলনা ও কেশবপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আদালতের সাজাপ্রাপ্ত আসামি বসুন্তিয়া গ্রামের মৃত মিরাজ আলী সরদারের ছেলে সাইফুল কবির (৩৫), সাবদিয়া গ্রামের লুৎফর রহমানের ছেলে বাবুল হোসেন (৩৫), দোরমুটিয়া গ্রামের ইসমাইল খার ছেলে মুনসুর আহমেদ (৪০), বারুইহাটি গ্রামের জালাল মোল্লার ছেলে মুজাহিদুল মোল্লা (৪৫) এবং ওয়ারেন্টভুক্ত বরণডালী গ্রামের মৃত আশরাফ আলী শেখের ছেলে হারুন-অর রশিদ (৩২) কে গ্রেফতার করে। 

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন, বিজ্ঞ আদালতের সাজাপ্রাপ্ত আসামিসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকালে গ্রেফতারকৃত আসামিদের যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.