জয়পুরহাটে শীর্ষ সন্ত্রাসী ও মাদক কারবারি তসলিম গ্রেফতার

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটে সদর উপজেলা জিতারপুর এলাকা থেকে অস্ত্র ও মাদকসহ ৭ মামলার আসামী কে  গ্রেফতার করেছে জয়পুরহাট র‌্যাব-৫।
এর আগে বুধবার রাতে জয়পুরহাট সদর উপজেলা জিতারপুর এলাকা থেকে জয়পুরহাট র‍্যাব-৫ এর আভিযানিক একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তসলিম কে আটক করে ও রাব্বী কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে আসামী তসলিম কে তল্লাশি করলে তার পরিহিত জিন্স প্যান্টের পিছনে গুজানো অবস্থায় ০১টি ওয়ান শুটার গান ও অবৈধ মাদকদ্রব্য ০৭ পিচ ট্যাপেন্টাডল উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার(২৯ফেব্রুয়ারী) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয় নিশ্চিত করেছেন জয়পুরহাট র‍্যাব-৫।
র‍্যাব সুত্রে জানা যায় যে, জয়পুরহাট র‍্যাব-৫  এর একটি  চৌকস আভিযানিক দল জয়পুরহাট জেলার সদর উপজেলার জিতারপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওয়ান শুটারগান-০১টি ও ট্যাপান্টাডল-০৭ পিচসহ মাদকসহ ব্যবসায়ী মোঃ তসলিম হোসেন কে গ্রেফতার করে ও রাব্বি নামে এক আসামী কৌশলে পালিয়ে যায়।
গ্রেফতারকৃত আসামী মোঃ তসলিম হোসেন জয়পুরহাট সদর উপজেলার জিতারপুর গ্রামের মোঃ তোজাম্মেল হকের ছেলে, ও পলাতক আসামী মোঃ রাব্বি জিতারপুর গ্রামের মোঃ ইউনুস আলীর ছেলে।
গ্রেফতারকৃত আসামী তসলিম একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী । সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে পলাতক আসামী রাব্বীর মাধ্যমে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। তসলিম অস্ত্রের ভয় দেখিয়ে এলাকার সাধারণ জনগণকে জিম্মি করে রাখত যেন কেউ তার মাদক ব্যবসার ব্যাপারে মুখ খুলতে না পারে। এছাড়াও অবৈধ অস্ত্রের প্রভাব খাটিয়ে জিতারপুর এলাকায় বিভিন্ন মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণ করত বলে জানা যায়।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে আইনগত ব্যবস্থা করতে জয়পুরহাট সদর থানায় হসতান্তর হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.