জয়পুরহাটে  কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার

মো : মোকাররম হোসাইন জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাট সদর  উপজেলাতে  পৃথিবী কমপ্লেক্সের ভবনের তৃতীয় তলায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেফতার  করেছে। জয়পুরহাটে  র‌্যাব- ৫ ক্যাম্পের সূত্রে জানা যে  । শুক্রবার (২৭ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ছিনতাই  সময় তাদের কাছ থেকে  পাওয়া গিয়েছে  একটি প্লাস্টিকের পিস্তল, ধারালো টিপ চাকু, গাঁজার পুরিয়াসহ মাদক সেবন করার অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন যে —জয়পুরহাট শহরের প্রফেসরপাড়া এলাকার সাঈদ নাঈম (২৪), গুলশান মোড় এলাকার কারিমুল ইসলাম (২৩) ও শান্তিনগর এলাকার নাহিদ হাসান (২৩)।

শনিবার (২৮ জানুয়ারি) সকালে র‌্যাব-৫ কার্যালয় থেকে জানানো হয়েছে, আটকরা কিশোর সন্ত্রাসী হিসেবে পরিচিত। তাদের পাঁচ-সাতজনের একটি দল আছে। শুক্রবার সন্ধ্যার পরে পৃথিবী কমপ্লেক্সের তৃতীয় তলায় একত্রিত হয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। এ সময় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা তিনজনকে আটক করে। আরও কয়েকজন পালিয়ে যায়।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান জানান, তাদের বিরুদ্ধে জয়পুরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.