জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের লিডার সোহানসহ আটজন গ্রেফতার

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিদি: জয়পুরহাটে শহরের স্টেডিয়াম এলাকা থেকে কিশোর গ্যাংয়ের “জানু গ্রুপ’ এর গ্রুপ লিডার সোহানসহ আট সদস্যকে গ্রেফতার করেছে জয়পুরহাট র‌্যাব -৫।
শুক্রবার(২২মার্চ) সন্ধ্যায় দিকে গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‌্যাব-৫ এর একটি চৌকস দল অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের লিডার সোহান সহ আটজনকে গ্রেফতার করা হয়েছে।
শনিবার সকালে এক প্রেস  বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫।
গ্রেফতারকৃত আসামিরা জয়পুরহাট  সদর উপজেলা তাজমির হোসেন সোহান (২৪)সে শহরের হারাইল এলাকার  গোলাম মোস্তফার ছেলে, জয়পুরহাট জেলা শহরের তাঁতিপাড়া মহল্লার নজরুলের ছেলে সাকিব খান রাতুল (২৩), বুলুপাড়া স্টেডিয়ামের গোলাম মোস্তফার ছেলে আবদুল্লাহ মুমিন (২৩), নিশির মোড় বনমালিপাড়া মহল্লার মোহন কর্মকারের ছেলে জয়ন্ত কুমার (২১), আদর্শপাড়া মহল্লার নূর মোহাম্মদের ছেলে আব্দুল হাই কাফি তামিম (২৩), তাঁতিপাড়া মহল্লার প্রবীর চন্দ্র মহন্তের ছেলে পিযুষ কুমার মহন্ত আনন্দ (২৪), একই এলাকার লক্ষণ মহন্তের ছেলে জয় মহন্ত (২২) ও সাহেবপাড়া মহল্লার মোস্তাফিজুর রহমানের ছেলে পিপাস মোল্লা (২৩)।
র‍্যাব সুত্রে জানায়, বর্তমান সময়ে জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের উৎপাত আশঙ্কাজনক হারে বৃদ্ধির পাশাপাশি নানা অপরাধ কর্মকাণ্ডে জড়িত হচ্ছে তারা। সেই সঙ্গে তাদের ঔদ্ধত্যপূর্ণ আচরণে আতঙ্ক ও নিরাপত্তাহীনতায় ভুগছে এলাকাবাসী। এমন একাধিক অভিযোগ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জয়পুরহাট জেলা শহরের  স্টেডিয়াম  এলাকায় অভিযান চালিয়ে সন্ধ্যায় দিকে কিশোর গ্যাংয়ের লিডার সোহানসহ আটজনকে গ্রেফতার করা হয়েছে।
পরর্তীতে গ্রেফতারকৃত আসামীদের যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট সদর থানায় সোপর্দ  করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.