জয়পুরহাটে  চুরি যাওয়া ইজিবাইকসহ চার চোরকে আটক 

মোঃ  মোকাররম হোসাইন  জয়পুরহাট জেলা  প্রতিনিধিঃ জয়পুরহাটের কালাইয়ে চুরি যাওয়া ইজিবাইকসহ চার চোরকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে ইজিবাইক চুরির সাথে জড়িত চার চোরকে ঢাকায় একটি রিক্সা গ্যারেজ থেকে আটকের পর সোমবার দুপুরে তাদের কালাই থানায় নিয়ে আসা হয়। এ সময় ওই গ্যারেজ থেকে চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দীন।
আটককৃতরা  হলেন,  কালাই উপজেলার বেগুনগ্রামের মৃত আফাজ   ছেলে আব্দুস সামাদ  (৫৬), তার ছেলে মাহফুজার রহমান সাদ্দাম (২৮), একই উপজেলার মাদারপুর গ্রামের ফারাজ উদ্দিন ছেলে আল আমিন  (২২) এবং দেওগ্রাম দক্ষিণ পাড়ার মৃত মোজাম্মেল এর ছেলে আঞ্জুমান (২৭)।
ওসি এসএম মঈনুদ্দীন জানান, গত ২৫ এপ্রিল রাতে জেলার ক্ষেতলাল উপজেলার রঘুনাথপুর গ্রামের ইজিবাইক চালক গ্রেফতারকৃতদের নিয়ে কালাই উপজেলার করিমপুর ত্রিমোহনীতে আসেন। এ সময় চোরেরা ইজিবাইক চুরির উদ্যোর্শে ভাড়ার বাবদ চালককে একটি পাঁচশত টাকার নোট দেন। খুচরা টাকা না থাকায় চালক পাঁচশত টাকার নোট ভাঙ্গাতে পাশে একটি দোকানে যান। এ সময় আটককৃতরা তার ইজিবাইক নিয়ে চলে যায়। পরে অনেক খোঁজাখুজি করে ইজিবাইক না পাওয়ায় চালক গত শনিবার কালাই থানায় অজ্ঞাতনামা চোরদের নামে এজাহার দায়ের করেন। এজাহার হাতে পেয়ে পুলিশ ওই ঘটনার সাথে জড়িতদের সনাক্তের পর তথ্য প্রযুক্তির সহায়তায় রোববার রাতে ঢাকায় একটি রিকসা গ্যারেজ থেকে ওই চারজন চোরকে গ্রেফতার করেন। এ সময় ওই গ্যারেজ থেকে চুরি যাওয়া ইজিবাইকটিও উদ্ধার করেন পুলিশ। এজাহারের আলোকে তাদের বিরুদ্ধে চুরি মামলা দায়েরের পর সোমবার বিকেলে জেল-হাজতে পাঠানো হবে বলে জানান ওই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published.