জয়পুরহাটে পিকআপ ভ্যানে আগুন দেওয়ার ঘটনা গ্রেফতার এক

জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটে সদর উপজেলার শনিবার দিবাগত   রাতে পিকআপ ভ্যানে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগে মাসুদ রানা (৪৫) নামে এক ব্যাক্তিকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যরা।আজ রবিবার বেলা১১টার দিকেএ বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ ।
জয়পুরহাট জেলার সদর উপজেলার জামালপুর পূর্ববাজার এলাকা হতে আজ ভোর রাতে তাকে আটক  করা হয়। আটককৃত আসামী মাসুদ রানা সদর উপজেলার পূর্ব রুকন্দিপুর গ্রামের রেজাউল করিমের ছেলে।
জয়পুরহাট সদর থানার মামলার বরাতে র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর শেখ সাদিক জানান, শনিবার (১৮নভেম্বর)রাত সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার জয়পুরহাট – বগুড়া বাইপাস সড়কের দাদড়া জন্তি গ্রাম বিনশীরা ব্রিজ এলাকায় কয়েক জন দুর্বৃত্তরা একটি পিকআপ ভ্যানের গতিরোধ করে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যান।এ ঘটনায় জয়পুরহাট থানায় গত রাতেই একটি মামলা দায়ের করা হয়েছে।
পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে স্কোয়াড কমান্ডার সিনিয়র অতিরিক্তি পুলিশ সুপার রফিকুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাব এর অপারেশনাল দল আজ ভোর রাতে পিকআপ ভ্যান পোড়ানোর মামলায় মাসুদ রানাকে আটক  করা হয়।
পরবর্তীতে আটককৃত মাসুদ রানাকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান।

Leave a Reply

Your email address will not be published.