দিওড় ইউনিয়নে বর্ষা মৌসুমে কাঁদা রাস্তা সংস্কার করছেন চেয়ারম্যান আঃমালেক মন্ডল

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ  দিনাজপুরের বিরামপুর ৪ নং দিওড় ইউনিয়ন অন্তর্ভুক্ত প্রায় বিভিন্ন গ্রাম গঞ্জে বর্ষা মৌসুম মানেই কাঁদার মৌসুম, অল্প একটু পানি হলেই প্রতিটি গ্রামীণ কাচা রাস্তা গুলি কাঁদায় কাঁদায়  পরিপূর্ণ ফলে যানবাহন চলাচলে জনমনে দুর্ভোগ।

দৈনন্দিন চলাচলে বিপাকে পড়ছেন ইউনিয়নবাসি।  চেয়ারম্যান আঃমালেক মন্ডল এর কাছে ভুক্তভোগীরা স্বর্ণাপূর্ণ হলে আজ দিকশাও ও নারায়ণপুর গ্রামের অযোগ্য কাঁদা রাস্তা নিজ অর্থায়নে পূর্বের ন্যায় আবারও রাবিশ দিয়ে নিজে সরাসরি উপস্থিত থেকে সংস্কার করছেন মানবিক চেয়ারম্যান আঃমালেক মন্ডল।

এবং পর্যায়ক্রমে ইউনিয়নের সকল কাঁচা রাস্তা গুলি রাবিশ ও ইটের খোয়া দিয়ে যানবাহন সহ জন চলাচলের উপযোগী করে গড়ে তুলবেন এমন বক্তব্য তিনি সকলের উদ্দেশ্য বলেন।

এরই ফলশ্রুতিতে ইউনিয়নের সর্বস্তরের জনগণ বলেন সমাজ সেবক আঃ মালেক মন্ডল কে আমরা ২০১৭ সাল থেকে যেমন বিভিন্ন প্রয়োজনে পেয়েছি ঠিক চেয়ারম্যান হবার পরেও তার চেয়ে বরং দুগুণ ভাবে সর্বক্ষেত্রেই পাচ্ছি।সুতরাং আমরা মনে করি ৪ নং দিওড় ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চেয়ারম্যান আঃমালেক মন্ডল এর বিকল্প নেই।

Leave a Reply

Your email address will not be published.