দুর্গাপুরে ওপেন হাউজ ডে তে উপজেলাকে সকল অপরাধমুক্ত রাখার প্রত্যয়

পলাশ সাহা, (নেত্রকোণা) প্রতিনিধি  ঃনেত্রকোণার দুর্গাপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।  বুধবার দুপুরে জেলা পরিষদ হলরুমে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার ফয়েজ আহমেদ।
দুর্গাপুর থানার ওসি উত্তম চন্দ্র দেবের সভাপতিত্বে ও সাংবাদিক ধনেশ পত্রনবীশের সঞ্চালনায় অনুষ্ঠানে  বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত  চেয়ারম্যান  পারভীন আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মো. মোস্তাফিজুর রহমান,উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: জেবুন্নেছা,দুর্গাপুর সার্কেলের এএসপি  মো. আক্কাছ আলী,বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফিক, সাংবাদিক সমিতির সভাপতি দিলোয়ার হোসেন তালুকদার,হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব মজুমদার,ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক মঈন ইবনে সাঈদ সৌরভ সহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এই অনুষ্ঠানে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা এবং এই এলাকায় মাদক,জুয়া, ইভটিজিং,কিশোর গ্যাং নির্মূল করা সহ বিভিন্ন সমস্যা নিরসনে আলোচনা করা হয়। দুর্গাপুর উপজেলাকে অপরাধমূলক কর্মকান্ড থেকে মুক্ত রাখতে এমপি মোশতাক আহমেদ রুহী যে উদ্যোগ নিয়েছেন সেজন্য উপস্থিত সকলে ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ফয়েজ আহমেদ এসব সমস্যা নিরসনে সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.