নওগাঁয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের পর্নো ভিডিও দিত তারা, র‍্যাবের অভিযানে ৪ জন আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টারঃ
নওগাঁয় টাকার বিনিময়ে কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের  কাছে পর্নো ভিডিও দিত তারা, র‍্যাবের অভিযানে ৪ জন আটক।
র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের একটি অভিযানিক দল নওগাঁর বদলগাছী উপজেলার ভান্ডারপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে পর্ণোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ৪ জন সদস্য কে আটক করেছেন।
সত্যতা নিশ্চিত করে র‌্যাব কাম্প থেকে জানানো হয়, র‌্যাব-৫, সিপিসি-৩, ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এর নেতৃত্বে মঙ্গলবার ১৯ ডিসেম্বর নওগাঁর বদলগাছী উপজেলার ভান্ডারপুর বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ ও বিক্রয় এর অভিযোগে ভান্ডারপুর বাজার এর মৃত নুরুল হুদা’র ছেলেজহুরুল ইসলাম (৪৩), লালুহার গ্রামের আব্দুস সালাম এর ছেলে রফিকুল ইসলাম (৩৯), আক্কেলপুর গ্রামের নূর মোহাম্মদ এর ছেলে মানিক হোসেন (২৭), ও ভোলার পালশা গ্রামের মৃত আশরাফুল এর ছেলে হাসান আলী (৩২) নামেহাতেনাতে আটক করা হয়।
আটককৃত ৪ জন নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ভান্ডারপুর বাজারস্থ তাদের দোকানের নিজস্ব কম্পিউটার এর হার্ডডিস্ক-এ অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করত।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি গোয়েন্দা দল অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সরবরাহের বিষয়টি তদন্ত শুরু করেন এবং তদন্তে এর সত্যতা পেয়ে অভিযান পরিচালনা করে তাদের ৪ জনকে হাতেনাতে আটক করেন। যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে আটককৃত ৪ জনকে নওগাঁর বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও নিশ্চিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.