নওগাঁয় গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক সুইপারের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁয় গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় গণেশ নামে এক সুইপার এর মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার সকাল সাড়ে ১০ টারদিকে নওগাঁর মহাদেবপুর উপজেলা সদরের বাসষ্ট্যান্ড এলাকায় একটি হার্ডওয়ারের দোকানের সাটারিং গেটের সাথে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করেন মহাদেবপুর থানা পুলিশ। নিহত সুইপার গণেশ বাঁশফোড় (৩৮) দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলা সদরের পার্বতীপুর বাবুপাড়ার মৃত কেদার বাঁশফোড়ের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন থেকে মহাদেবপুর উপজেলা সদরে থেকে বিভিন্ন বাসা-বাড়ির বাথরুমের ট্যাংকি পরিষ্কার করে জীবিকা নির্বাহ করতেন। পরিবার পরিজন না থাকায় বিভিন্ন হোটেলে খেতেন এবং অধিকাংশ রাতে ওই দোকানের সামনের বারান্দায় ঘুমাতেন। স্থানীয়রা আরো জানান, তিনি অধিকাংশ সময় মদ্যপ অবস্থায় থাকতেন। এ দিন রাতের কোন এক সময় বন্ধ দোকানের সাটারের সাথে দড়ি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ধারনা করছেন। তবে মৃতদেহ এর পা মাটির সাথে দাঁড়ানো অবস্থায় ছিল।
সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, সকালে স্থানীয়রা তার ঝুলন্ত মৃতদেহ দেখে থানায় খবর দিলে পুলিশ উদ্ধার করে বুধবার দুপরে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন

Leave a Reply

Your email address will not be published.