নওগাঁয় দূর্ঘটনার শিকার মোটরসাইকেল থেকে সড়কে ছিটিয়ে পড়া ফেন্সিডিল হরিলুট করলেন জনতা

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃনওগাঁয় ফেন্সিডিল বহনকালে মোটরসাইকেল দূর্ঘটনা, সড়কে ছিটিয়ে পড়া ফেন্সিডিল হরিলুট করলেন জনতা।
ভারতীয় মাদক ফেন্সিডিল হরিলুট হওয়ার ঘটনাটি ঘটেছে বুধবার ১৬ আগস্ট সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দা থানাধীন সবাইহাট বাসস্টান্ড এলাকায়। ফেন্সিডিল বহনকালে ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারিয়ে এ্যাপাচি মোটরসাইকেলটি সড়কের উপর ছিটকে পরার সাথে সাথে ফেন্সিডিলের বোতলও সড়কের উপর ছড়িয়ে পরে। এসময় ফেন্সিডিল ও মোটরসাইকেল টি রেখেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দু’ যুবক। ঘটনার সংবাদ পেয়ে তেতুলিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোখলেছুর রহমান কামরুল গ্রাম পুলিশের সহায়তায় এক বোতল ফেন্সিডিল সহ মোটরসাইকেলটি উদ্ধার করে হেফাজতে নেয়। খবর পেয়ে থানা পুলিশ জব্দ করেন।
নাম-পরিচয় প্রকাশ না করার শর্তে বাসস্টান্ড এলাকার দোকানিরা জানান, বুধবার সকাল ৭টারদিকে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রন হাড়িয়ে দূর্ঘটনার শিকার হয়। এ সময় মোটরসাইকেলে থাকা একটি ব্যাগ থেকে বিপুল পরিমান ফেন্সিডিল এর বোতল সড়কের উপর ছড়িয়ে পরলে উপস্থিত লোকজন চোখের সামনেই নিমিষের মধ্যেই ফেন্সিডিলগুলো হরিলুট করেন লোকজন।
ঘটনাস্থলে দায়িত্বে থাকা বাসস্টান্ডের চেইন মাষ্টার তোফায়েল আহমেদ বিপ্লব বলেন, ফেন্সিডিল গুলো লোকজন হরিলুট করে নিয়ে যাওয়ার কিছু পরই অপরিচিত দু’ জন যুবক এসে হরিলুট হওয়া  ১০০ বোতল ফেন্সিডিল ও একটি স্মার্টফোনের খোঁজ করেন। কিছু সময় অবস্থানের পর বিভিন্ন রকম হুমকি ধামকি দিয়ে ঐ দু’ যুবক ঘটনাস্থল থেকে চলে যান।
এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে একটি মোটরসাইকেল জব্দসহ এক বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ পদক্ষপ পক্রিয়াধীন বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.