নওগাঁয় ভুটভুটি-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টারঃ নওগাঁর রানীনগর উপজেলার নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়কে ভুটভুটি ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে একজন মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত মোটরসাইকেল চালক যুবক হলেন, জয়রুপ দত্ত আপন(২৬)।
বৃহস্পতিবার দিনগত রাত ৮টার দিকে রানীনগর উপজেলার আঞ্চলিক মহাসড়কের খট্টেশ্বর সরদারপাড়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।
নিহত মোটরসাইকেল চালক জয়রুপ দত্ত আপন নওগাঁর আত্রাই উপজেলার ভবানীপুর চৌধুরীপাড়া গ্রামের বাদল দত্তের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, যুবক জয়রুপ দত্ত আপন একজন গ্রাফিক্স ডিজাইনার। সে নওগাঁ শহরে একটি প্রিন্টিং প্রেসের দোকানে ডিজাইনার হিসাবে কাজ করতেন। বৃহস্পতিবার রাতে দোকানের কাজ শেষে রাণীনগর উপজেলার আঞ্চলিক মহাসড়ক দিয়ে মোটরসাইকেল যোগে আত্রাই উপজেলায় নিজ বাড়ি ফিরছিলেন। পথে ৮টারদিকে জয়রুপ খট্টেশ্বর সরদারপাড়া এলাকায় পৌঁছালে আত্রাইয়ের দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ভুটভিটির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক সিটকে সড়কের উপর পড়ে গুরুতর আহত হোন। আর ভুটভুটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে রাণীনগর ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে মোটরসাইকেল চালককে উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রাণীনগর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আতাউর রহমান বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা মোটরসাইকেল চালক কে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়।
সত্যতা নিশ্চিত করে, রাণীনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, দূর্ঘটনায় ভুটভুটি টি গভীর খাদে পড়ে যাওয়ায় এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। আর ভুটভুটির ড্রাইভারকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। ভুটভুটি উদ্ধার সহ চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.