নওগাঁয় র‌্যাবের অভিযানে ২ হাজার ৭৯ লিটার মদ উদ্ধার সহ দু’জন মাদক কারবারি আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁয় র‌্যাব-৫, সিপিসি-৩, এর অভিযানে ২ হাজার ৭৯ লিটার চোলাই মদ সহ দু’ জন মাদক কারবারিকে আটক। র‌্যাবের চৌকস টিম বৃহস্পতিবার দিনগত রাতে নওগাঁর ধামুরহাট উপজেলার আবাদপুর গ্রামে অভিযান পরিচালনা করে চোলাই সহ হাতেনাতে তাদের কে আটক করেন।

আটককৃতরা হলেন, নওগাঁর ধামইরহাট উপজেলার আবাদপুর গ্রামের সুরেশ সিং এর ছেলে পলাশ সিং (২০) এবং বিজেন সিং এর ছেলে বিজেট সিং (৪০)।

সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার রফিকুল ইসলাম প্রতিবেদক কে জানান, বেশ কিছু দিন থেকে আবাদপুর গ্রামে নিজ নিজ বাড়িতে পলাশ সিং এবং বিজেট সিং গোপনে চোলাই মদ উৎপাদন পূর্বক পুরাতন ছোট ছোট বোতল জাত পূর্বক বিভিন্ন এলাকায় ৫০ টাকা ও ১০০ টাকা করে বিক্রি আসছিলেন। এমন তথ্য নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবার দিনগত রাত ১০টারদিকে সহকারি পুলিশ সুপার ইমদাদ হোসেনকে সাথে নিয়ে এক অভিযান পরিচালনা করা হয়। অভিযান কালে ২ হাজার ৭৯ লিটার চোলাই মদ উদ্ধার সহ পলাশ সিং এবং বিজেট সিংকে হাতেনাতে আটক করা হয়।

র‌্যাব প্রাথমিক জিজ্ঞাসাবাদে এর বরাত দিয়ে আরো জানান, আটককৃতরা অবৈধভাবে নিজ বসত বাড়ীতে চোলাই মদ উৎপাদন করে সংরক্ষণের পর নওগাঁ ও জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট খুচরা ও পাইকারী বিক্রি করে আসছিলেন।

আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের শেষে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ বাহার উদ্দিন ফারুকী জানান, মামলায় আটকৃত পলাশ সিং এবং বিজেট সিংকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.