নিয়ামতপুরে পর্ণগ্রাফি মামলায় গ্রেপ্তার এক

জাকির হোসেন  নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে মোবাইলে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার অভিযোগে মামলা হয়েছে। ভুক্তভোগী ওই তরুনীর বাবা বুধবার(২৯ মার্চ) রাতে দুই জনের নামে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে সুজন দাস (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নে রামাপাড়া গ্রামের বাসিন্দা রবীন্দ্র দাসের কিশোরী মেয়ের (১৬) বিয়ে ঠিক হয় পাশের গ্রাম অর্জুনপুরের এক যুবকের সাথে। কিন্তু রামাপাড়া গ্রামের সতিশের ছেলে সুজন দাস ওই কিশোরীকে ভালোবাসার কথা বলতে না পারায় গোপনে গোসলের ভিডিও ধারণ করে। পরে সুজন ওই ভিডিও অর্জুনপুর গ্রামের তার বন্ধু ললিতের ছেলে শিতেন (২০) এর কাছে পাঠায়। পরে শিতেন ভিডিওগুলো ওই কিশোরীর সাথে বিয়ে ঠিক হওয়া পাত্রকে দেখালে ওই পরিবার বিয়ে করবে না বলে জানায় কিশোরীর পরিবারকে।
কিশোরীর বাবা রবীন্দ্র দাস প্রতিনিধিকে বলেন, বিয়ে ঠিক হলেও মেয়ের বিয়ে দিতে না পারায় খুব খারাপ লাগছে। আমার বাড়ির পাশেই সুজনদের বাড়ি। বাড়ির বাইরে গোসলখানা হওয়ায় সে কখন এই ভিডিওগুলো করেছে তা বুঝতেই পারিনি। কি কারণে বিয়ে করবে না হবু জামাইয়ের কাছে তা জানতে চাইলে এ বিষয়গুলো খুলে বলে। পরে মোবাইল ফোনে ভিডিও গুলো দেখে হতাশ হয়ে পড়ি। পরে বিষয়টি থানায় জানালে মামলা দায়ের করতে বলেন।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান বলেন, পর্ণগ্রাফি মামলায় দুজনের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপরজনকে গ্রেপ্তার করার

Leave a Reply

Your email address will not be published.