পর্নোগ্রাফি সংরক্ষণের অপরাধে আটক ৪জন

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধি:
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার খাংগর হাটখোলা বাজার থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে চার জনকে আটক করেছে ‍র‌্যাব। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ১০টায় প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক মেজর শেখ সাদিক।
আটককৃত আসামীরা হলেন- হাটখোলা গ্রামের আব্দুল লতিফের সুজন রহমান (৩৫), তাজপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে গোলাম রসুল (৩৯), উচনা গ্রামের শ্রী সুনীল চন্দ্রের ছেলে শ্রী বিপ্লব চন্দ্র সরকার (২৭) ও হাসান আলীর ছেলে  রুবেল ইসলাম (২৪)।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার  খাংগর হাটখোলা বাজার বিশেষ অভিযান পরিচালনা করে চার জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারীকে আটক করা হয়েছে।
আটককৃতরা জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার খাংগর হাটখোলা বাজারস্থ তাদের দোকানের নিজস্ব কম্পিউটারের হার্ডডিস্কে অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করত।
এতে আরও বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সরবরাহের বিষয়টি তদন্ত শুরু করে এবং তদন্তে এসবের সত্যতা পায়। পরবর্তীতে র‌্যাবের একটি অভিযানিক দল  ২৪ জানুয়ারি রাতে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার খাংগর হাটখোলা বাজারস্থ তাদের নিজ দোকানে অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি ব্যবসায়ীদেরকে আটক করে।
আসামিদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published.