প্রচার প্রচারণায় তুমুল সাড়া ফেলেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জাকিয়া সুলতানা জবা

পলাশ সাহা, (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার পাহাড়ি জনপদ দুর্গাপুরে  আগামী ৮ মে অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনের আমেজ এখন পুরোদমে বইছে পুরো উপজেলায়।
উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার প্রচারণায় ভোটারদের মধ্যে তুমুল সাড়া ফেলেছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জাকিয়া সুলতানা জবা। তিনি ফুটবল প্রতীক নিয়ে নির্বাচন করছেন।
উপজেলার নির্বাচনী মাঠ ঘুরে দেখা গেছে প্রতিদিন সকাল থেকে রাত অবধি নিরবচ্ছিন্ন গণসংযোগে ব্যস্ত তিনি ও তার কর্মী সমর্থকরা। তিনি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নিজ প্রতিশ্রুতি তুলে ধরছেন। তিনি দোয়া, সমর্থন ও ভোট চাইছেন। উপজেলার দুর্গাপুর সদর ইউনিয়ন,বিরিশিরি,বাকলজোড়া, কাকৈরগড়া,গাওকান্দিয়া,কুল্লাগড়া,চন্ডিগড় ইউনিয়ন সহ সবগুলো এলাকায় নাগরিক গণসংযোগ করছেন এই প্রার্থী।
দুর্গাপুর উপজেলার সাধারণ ভোটাররা বলছেন, এই নারী প্রার্থীর রয়েছে পরিচ্ছন্ন ইমেজ। তিনি সুশিক্ষিত,যোগ্য ও জনবান্ধব প্রার্থী। জনপ্রতিনিধি হিসেবে এমন প্রার্থীকেই  চেয়ারে দেখতে চান এলাকার ভোটাররা।
জাকিয়া সুলতানা জবা’র কর্মী সমর্থকরা বলেন,পুরো উপজেলায় ফুটবল মার্কার ব্যাপক গণজোয়ার তৈরি হয়েছে। মা বোন সহ সকলের খুব ভালো সাড়া পাচ্ছেন তারা। নির্বাচনে ফুটবল প্রতীকের বিজয় সুনিশ্চিত।
জাকিয়া সুলতানা জবা বলেন,আমি মানুষের বাড়ি বাড়ি যাচ্ছি। গ্রামগঞ্জ-হাটবাজার থেকে শুরু করে সকল এলাকায় গিয়ে মানুষের দোয়া ও ভোট চাইছি। প্রতিদিন সাধারণ মানুষের বিপুল সাড়া পাচ্ছি। তারা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.