বদলগাছীতে রোডলেভেলিং মেশিনের ধাক্কায় মহিলা পথচারী নিহত, আহত ১

মোঃ এমদাদুল হক দুলু, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছীতে রাস্তা সংস্কার করা রোড লেভেলিং মেশিনের ধাক্কায় এক পথচারী মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় তার পাশে থাকা অপর একজন পথচারী শারমিন গুরুত্বর আহত হয়েছে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে (২৭ জানুয়ারী) শনিবার দুপুর ১২ টায় বদলগাছী প্রাণকেন্দ্র জনবহুল চৌরাস্তার মাড়ে।

প্রতক্ষ্যদর্শী সুত্রে জানা যায়, সকাল সাড়ে ১১ টার সময় রোড লেভেলিং মেশিনটি জনবহুল চৌরাস্তার মোড়ে এসে বিকল হয়ে পরে। এর পর চালক মেশিনটিকে ট্রাকটর লাগিয়ে ধাক্কা দিয়ে চালু করার চেষ্টা করে। চেষ্টার এক পর্যায় মেশিনটি হঠাৎ করে চালু হয়ে সামনের দিকে এগিয়ে যেতে থাকলে চালক গাড়িটির নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। এ সময় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়া পথচারী মালা খাতুন (৩৫) ও শারমিন (২২) কে পেছন দিক থেকে ধাক্কা দিলে পাকা রাস্তার উপর পরে গিয়ে মেশিনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মালা বেগমের মৃত্যু হয় এবং শারমিনের পা ভেঙ্গে যায়। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ ও আহত শারমিনকে উদ্ধার করে বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কতর্ব্যরত ডাক্তার গুরুত্বর আহত শারমিনকে প্রাথমিক চিকিৎসা শেষে নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। মৃত মালা খাতুন নওগাঁ সদর উপজেলার চন্ডিপুর গ্রামের স্বপনের স্ত্রী। মালার স্বামী বদলগাছী সদরে একটি বাসায় ভাড়া থাকতো। তার স্বামী স্বপন কাঠমিস্ত্রির কাজ করেন। গুরুত্বর আহত শারমিন বদলগাছী উপজেলার কাদিবাড়ি গ্রামের শফির উদ্দীনের মেয়ে বলে জানা গেছে।

এ ঘটনায় থানা অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান জানান, ঘাতক রোড লেভেলিং মেশিনটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.