বাউফলে এমপি আ.স.ম  ফিরোজের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

জাহিদ মুন্সি, কালের সংবাদ প্রতিনিধিঃ পটুয়াখালী-২ বাউফল আসনের এমপি ও বাউফল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আসম ফিরোজের অনুসারীরা গত ২৯ এপ্রিল শনিবার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌর মেয়র মোঃ জিয়াউল হক জুয়েল, বাউফল উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার এবং বীর উত্তম সামসুল আলম তালুকদারের পুত্র সমাজ সেবক হাসীব আলম তালুকদারের বিরুদ্ধে সাংবাদ সম্মেলনে মিথ্যাচার ও মনগড়া অভিযোগ করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে বাউফল উপজেলা আওয়ামীলীগের একাংশ।
রোববার (৩০ এপ্রিল) দুপুর ১২টার সময় বাউফল পৌরসভার কুন্ডপট্টি এলাকায় অবস্থিত আওয়ামীলীগ কার্যালয়ে পটুয়াখালী জেলা আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ জসিম উদ্দিন ফরাজী স্বাক্ষরীত লিখিত বক্তব্য পাঠ করেন বাউফল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম ইউসুফ।
সাংবাদিক সম্মেলনে বলেন, আ.স.ম ফিরোজ বরিশাল বিএম কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যা মামলার আসামী নুরুল ইসলাম মঞ্জুর অনুসারি ছিলেন এবং সে বঙ্গবন্ধুর হত্যার পরে তার কর্মকান্ড ছিল প্রশ্নবিদ্ধ।যা প্রেসিডিয়াস সদস্য জাহাঙ্গির কবির নানক এক টিভি সাক্ষাতকারে উল্লেখ করেন। পৌর মেয়র জিয়াউল হক জুয়েল একজন ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন।তখনকার সে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাথে সংযুক্ত এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা ছিলেন। পরে তিনি বাউফল পৌরসভার নির্বাচনে অংশ নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হন। এর পরে তিনি পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সম্মেলনে সাংগঠনিক সম্পাদক এবং পরবর্তী সম্মেলনে যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি কখনও বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিলেন না। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী  ভেবে তার বিরুদ্ধে মিথ্যাচার করে দলকে তারা ছোট করেছেন। সাংবাদিক সম্মেলনে আঃসঃম ফিরোজের অনুসারিরা যে অভিযোগ তুলেছেন তা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট।বক্তারা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।
ওই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা আওয়ামীলীগ সাবেক সহ সভাপতি তালুকদার মোঃ জাহাঙ্গীর, বগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান, মদনপুরা ইউপি চেয়ারম্যান গোলাম মস্তফা, নাজিরপুর ইউপি চেয়ারম্যান এস এম মহসিন,বাউফল সদর ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন, নওমালা ইউপির সাবেক চেয়ারম্যান শাহজাদা হাওলাদার,পৌর আওয়ামীলীগের একাংশ, সাধারণ সম্পাদক ইসরাত জাহান এবং বাউফল উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান হাসান ও সাধারন সম্পাদক মাহমুদ রাহাত জামসেদ ।

Leave a Reply

Your email address will not be published.