বাউফলে নিখোঁজ হৃদয় কবিরাজের সন্ধান মেলেনি আজও।

মোঃ নজরুল ইসলাম খান, জেলা প্রতিনিধি বাউফল পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে নিখোঁজ হওয়া কলেজ ছাত্র হৃদয় কবিরাজের( ২২) সন্ধান পেতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে নবারুণ সার্ভে ইনস্টিটিউট এন্ড কলেজ ছাত্ররা, ১৬ জুলাই ২০২৩খ্রিঃ রবিবার সকাল ১০ ঘটিকায় প্রেসক্লাব বাউফল এর সম্মুখে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করা হয়। মানববন্ধনে অচিরেই হৃদয় কবিরাজকে খুঁজে বের করে তার বাবা মার কাছে ফিরিয়ে দেওয়ার আহবান জানানো হয় পাশাপাশি প্রশাসনকে সত্য ঘটনা উদঘাটনের জন্য বিক্ষোভ করে কলেজ ছাত্ররা, এদিকে নিখোঁজ হওয়ার ছয় দিন পরেও হৃদয় কবিরাজের সন্ধান না মেলায় জনমনে হতাশা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

হৃদয় কবিরাজ বাউফল নবারুন সার্ভে-ইন্সিটিটিউট এ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংএর ৭ম সেমিষ্টারের ছাত্র।হদয় মঙ্গলবার (১১ জুলাই) বিকাল বেলা বাউফল বাজারের যাওয়ার জন্য বাসা থেকে বের হয়।এরপর থেকে কলেজ ছাত্র হৃদয় কবিরাজের আর কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় বৃহস্পতিবার (১৩ জুলাই) বাউফল থানায় একটি সাধারণ ডায়েরী করে নিখোঁজ হৃদয় কবিরাজের পরিবার। হৃদয়ের বাড়ি বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নের ০১নং ওয়ার্ডে। তার পিতার নামঃ হরেন্দ্র কবিরাজ (৬০)।হৃদয় কবিরাজের বাবা বলেন আমার ছেলে কলেজে ভর্তি হয়ে বাড়িতে থেকেই লেখাপড়া করত। ১২ জুলাই সকালে অপরিচিত নাম্বার থেকে হৃদয়ের বাবার মুঠোফোনে অপরিচিত কন্ঠে একজন ফোন দিয়ে বলে বাবা আমি হৃদয়, পটুয়াখালীতে আছি।

এরপরে সেই নাম্বারটিও বন্ধ পাওয়া যায়,তবে মোবাইল ফোনের কন্ঠ হৃদয় কবিরাজের নয় বলে নিশ্চিত করেন তার বাবা।এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ টি এ আরিচুল হক জানান, হৃদয় কবিরাজের নিখোঁজ হওয়ার ঘটনা গুরুত্ব সহকারে তদন্ত করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.