বাউফলে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল এর তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত।

মোঃ নজরুল ইসলাম খান,জেলা প্রতিনিধি, পটুয়াখালী: বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল ইসলাম বাবুল ছিলেন কর্মবীর, তার মেধা ছিল বাস্তবায়ন ভিত্তিক, মহান মুক্তিযুদ্ধের সময় দেশ স্বাধীন হওয়ার পিছনে তার ছিল গুরুত্বপূর্ণ ভূমিকা, তার অক্লান্ত পরিশ্রমের প্রচেষ্টায় যমুনা গ্রুপের মাধ্যমে লক্ষ লক্ষ বেকারের কর্মসংস্থান সৃষ্টি করেছেন, তিনি সমাজের দর্পণ হিসেবে পালন করেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। যমুনা গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা সফল স্বপ্ন সারথি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল এর তৃতীয় মৃত্যুবার্ষিকীর স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার বশির গাজী বক্তব্যে এ কথা বলেন।

শনিবার (১৫ জুলাই) বিকাল ৫টা৩০মিনিটে প্রেসক্লাব বাউফল এর কার্যালয় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ আরিফুজ্জামান খান রিয়াদ এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন প্রেসক্লাব বাউফল এর সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রুবেল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি প্রতীক কুমার কুণ্ডু , বীর মুক্তিযোদ্ধা মোঃ মকবুল হোসেন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ হারুন আর রশিদ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য জহিরুল ইসলাম সরদার।পটুয়াখালী জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য নিয়াজ মোর্শেদ।এ ছাড়াও সময় উপস্থিত শফিকুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক প্রেসক্লাব বাউফল, সহ-সভাপতি ফিরোজ আলম, সহ-সভাপতি সাইদুর রহমান, সহ-সভাপতি এম জাফরান হারুন,এশিয়ান টিভির বাউফল প্রতিনিধি আল-আমীন, সাংগঠনিক সম্পাদক মীর মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক লিংকন মাহমুদ, সহ দপ্তর সম্পাদক সঞ্জয় দেবনাথ, প্রচার সম্পাদক মাসুদ, আইন বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম শাহীন, নির্বাহী সদস্য নাসির উদ্দিন খান, জি এম ফারুক,সাইফুল ইসলাম খোকন,নজরুল ইসলাম খান,মোঃ সবুজ হোসেন হাওলাদার,কাইয়ুম হোসেন, শ্রী কৃষ্ণ চক্রবর্তী, মিল্টন কুমার রায়,মোঃ ইলিয়াস হোসেন, মোঃ রায়হান সহ অন্যান্যরা।

সভা শেষে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া করেন হাফেজ মাওলানা খলিলুর রহমান ।

উল্লেখ্য, ২০২০ সালের ১৩ জুলাই ঢাকার এভারকেয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published.